• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দাদা-বোনের মিষ্টি সম্পর্ক নিয়ে আসছে অক্ষয়ের ‘রক্ষাবন্ধন’, দেখুন ট্রেলার

Google Oneindia Bengali News

বহু প্রতীক্ষিত ছবি 'রক্ষাবন্ধন’ ১১ অগাস্ট মুক্তি পাবে। তার আগেই মুক্তি পেল নতুন ছবির ট্রেলার। বলিউড অভিনেতা অক্ষয় কুমারকে শীঘ্রই 'রক্ষা বন্ধন’ সিনেমায় দেখা যাবে । আনন্দ এল রাই পরিচালিত এই ছবিতে অভিনেত্রী ভূমি পেডনেকারেরও দেখা মিলবে বলে জানা গিয়েছে । অক্ষয় ও ভূমির ছবি 'টয়লেট’ এক প্রেম কথা-এর সাফল্যের পরে রক্ষা বন্ধনে সিনেমায় আবারও জুটি বাঁধছেন তারা।

দাদা-বোনের মিষ্টি সম্পর্ক নিয়ে আসছে অক্ষয়ের ‘রক্ষাবন্ধন’, দেখুন ট্রেলার

ট্রেলারে দেখা যাচ্ছে, চার বোনের আদরের একমাত্র দাদা অক্ষয় । তার কাঁধেই বোনেদের বিয়ের দায়িত্ব। দাদার উপরই বোনেদের বিয়ের দায়িত্ব। মধ্যবিত্ত পরিবারে বোনেদের বিয়ে দেওয়া মানেই এক আলাদা চিন্তা। তার পর যদি দিতে হয় পণ। তাহলে আর কোনও কথাই হয়না। কত পরিশ্রম করে মাথার ঘাম পায়ে ফেলে যে সেই অর্থ জোগাড় হয় কনের পরিবারকে।

সেটা যে পরিবারের সঙ্গে ঘটে তাঁরাই সেই কষ্টটা বুঝতে পারে। সংসারের গুরু দায়িত্বের চাপের হয়তো কখনও নিজের ভালবাসার মানুষকে দূরেও সরিয়ে রাখতে হয়। তেমনই গল্প নিয়ে আসছে রক্ষাবন্ধন। অক্ষয়ের চারবোন বোনেরা দাদাকে রাখী পরিয়ে দাদার দীর্ঘায়ু কামনা করেন। আর দাদা তার রাখী পরা হাত বোনেদের মাথায় স্পর্শ করে আশীর্বাদ করেন। সিনেমার গল্প কোনদিকে মোড় নেবে তা জানতে হলে ১১ অগাস্ট ছবিটি আপনাকে দেখতে হবে।

সদ্যই, অক্ষয় কুমার ইনস্টাগ্রামে রক্ষা বন্ধনের মোশন পোস্টার শেয়ার করেছেন। ক্যাপশনে তিনি লিখেছেন, আপনাদের জন্য এবার বন্ধনের গল্প নিয়ে আসছি। যা খুব তাড়াতাড়ি মুক্তি পাবে। #রক্ষাবন্ধন ১১ আগস্ট, ২০২২ সিনেমা হলে মুক্তি পাবে। #ReturnToFeelings #RakshaBandhan11August (sic)। " আসন্ন সিনেমাটির গল্প লিখেছেন, কণিকা ধিল্লন ও হিমাংশু শর্মা।

উল্লেখ্য, এই মাসের ৩ তারিখ মুক্তি পায়েছে 'পৃথ্বীরাজ’ সিনেমাটি। সিনেমায় অভিনয় করেছেন অক্ষয় কুমার, সোনু সুদ, মানুষী চিল্লার, সঞ্জয় দত্ত –সহ অন্যান্যরা। ছবির ফাস্ট লুক প্রকাশ্যে আসতেই অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন অনুগামীরা, কেমন হবে ছবিটি তার জন্য। তবে, নতুন সিনেমার ট্রেলারে বেশ রাজকীয় লুকে দেখা মিলেছে বলিউড অভিনেতা অক্ষয় কুমারের। কিন্তু সিনেমাটি বক্স অফিসে তেমন সাড়া ফেলতে পারেনি।

একই কাউচে সুস্মিতা সেন–ঐশ্বর্য রাই?‌ কফি উইথ করণ–এ আসতে পারেন এই দুই সুন্দরীএকই কাউচে সুস্মিতা সেন–ঐশ্বর্য রাই?‌ কফি উইথ করণ–এ আসতে পারেন এই দুই সুন্দরী

সিনেমায় পৃথ্বীরাজ চৌহানের চরিত্রে বলিউড অভিনেতা অক্ষয় কুমারের প্রবল সাহসিকতা দেখানো হলেও,সেখানে সঞ্জয় দত্ত ও সোনু সুদের সঙ্গে তাঁর যে দিঢ় বন্ধনকেও উল্লেখও করা হয়েছে। তাঁরা শুধু যুদ্ধক্ষেত্রেই নয়, বাইরেও তাঁদের রাজাকে সাহায্য ও রক্ষা করতে চেস্টা করেন। সিনেমাটির পরিচালনা করেছেন চন্দ্রপ্রকাশ দ্বিবেদী। যশ রাজ ফিল্মসের ব্যানারে এসছে সিনেমাটি। চৌহান রাজবংশের রাজা পৃথ্বীরাজ চৌহানের ভূমিকায় অভিনয় করেছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। তরাইনের প্রথম যুদ্ধকে ঘিরে তৈরি হয়েছে সিনেমাটি।

English summary
bollywood movie raksha bandhans trailer out akshay kumar and bhumi pednekar act this movie
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X