• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

আসছে 'নো এন্ট্রি ২’, কারা অভিনয় করবেন নতুন সিনেমায়?

  • |
Google Oneindia Bengali News

হিন্দি সিনেমার সুপারহিট ছবির মধ্যে 'নো এন্ট্রি' বেশ জনপ্রিয়। সিনেমাটি মুক্তি পেয়েছে ২০০৫ সালে। সেই সময় বক্স অফিসে ছবিটি দারুন ব্যবসা করেছিলো। ছবিটি পরিচালনা করেছিলেন অনীশ বাজমি। বলিউড সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখে গিয়েছিল সলমন খান, অনিল কাপুর ও ফারদিন খান। তাছাড়াও অভিনয় করে সকলের নজর কেড়েছিলেন বিপাশা বসু, এষা দেওল, লারা দত্ত ও সেলিনা জেটলি। এবার আসতে চলেছে 'নো এন্ট্রি ২’।

আসছে নো এন্ট্রি ২’, কারা অভিনয় করবেন নতুন সিনেমায়?

আসন্ন সিনেমায় পরিচালকের আসনে থাকছেন অনীশ বাজমিই। এই সিনেমায় অভিনয় করবেন সলমন খান, অনিল কাপুর ও ফারদিন খানই। আবারও তাদের একসঙ্গে বড় পর্দায় দেখা যাবে। তবে, নায়িকার জায়গা দেখা যাবে অন্য নায়িকাদের এমনটাই জানা গিয়েছে। জাহ্নবী কাপুর, অনন্যা পাণ্ডে, পরিণীতি চোপড়াকে দেখা যাবে আসন্ন সিনেমায়। খুব তাড়াতাড়ি আসতে চলেছে এই কমেডি-ড্রামার সিক্যুয়াল।

অপরদিকে, সম্রাট পৃথ্বীরাজের পর বলিউড অভিনেতা অক্ষয় কুমারকে শীঘ্রই 'রক্ষা বন্ধন’ সিনেমায় দেখা যাবে । আনন্দ এল রাই পরিচালিত এই ছবিতে অভিনেত্রী ভূমি পেডনেকারেরও দেখা মিলবে বলে জানা গিয়েছে । অক্ষয় ও ভূমির ছবি 'টয়লেট’ এক প্রেম কথা-এর সাফল্যের পরে রক্ষা বন্ধনে সিনেমায় আবারও জুটি বাঁধছেন তারা। অক্ষয় সোশ্যাল মিডিয়ায় আসন্ন সিনেমাটি মুক্তির তারিখ ঘোষণা করেছেন। সেই সঙ্গে তিনি ছবিটির একটি মোশন পোস্টারও পোস্ট করেছেন, তা থেকেই জানা গিয়েছে চলতি বছরের ১১ অগস্টে সিনেমাটি মুক্তি পাবে। অক্ষয় কুমার ইনস্টাগ্রামে রক্ষা বন্ধনের মোশন পোস্টার শেয়ার করেছেন। ক্যাপশনে তিনি লিখেছেন, আপনাদের জন্য এবার বন্ধনের গল্প নিয়ে আসছি। যা খুব তাড়াতাড়ি মুক্তি পাবে।

কবে শুরু হচ্ছে কফি উইথ করণ?‌ টিজার শেয়ার করে ঘোষণা করলেন খোদ কেজোকবে শুরু হচ্ছে কফি উইথ করণ?‌ টিজার শেয়ার করে ঘোষণা করলেন খোদ কেজো

উল্লেখ্য, অভিনেত্রী জেনিফারকে কার্তিক আরিয়ানের বিপরীতে একটি ছবিতে দেখা যাবে। তবে, এই জুটিকে কোন সিনেমায় দেখা যাবে, তা এখনও জানা যায়নি। জেনিফার উইঙ্গেট এবং কার্তিক আরিয়ান সুন্দর একটি জুটি তৈরি করবেন বলে আশাবাদী অনুগামীরা। জেনিফার এখন সবচেয়ে জনপ্রিয় ও প্রিয় টেলিভিশন অভিনেত্রী। জানেন তিনি সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের মধ্যে একজন। বর্তমানে তিনি প্রচুর সিনেমার অফার পেয়েছেন। তিনি অনেক ছবিকেই রিজেক্ট করেছেন কার্তিক আরিয়ানের সঙ্গে অভিনয় করার জন্য। অভিনেত্রী টেভিশনে অভিনয়ের মাধ্যমে আত্মপ্রকাশ করেছেন। তিনি সরস্বতীচন্দ্র , কুমুদ দেশাই, বেয়হাধ ধারাবাহিকে মায়া মেহরোত্রা এবং বেপান্নাহ ধারাবাহিকে জয়া সিদ্দিকি চরিত্রে অভিনয়ের জন্য বেশ জনপ্রিয় হয়েছেন। তাছাড়াও তিনি অনেক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন। কুসুম, কাসৌটি জিন্দেগি কে, সঙ্গম-সহ অন্যান্য সিরিয়ালে তিনি অভিনয় করেছেন।

English summary
bollywood movie no entry 2 is coming who is acting in this movie
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X