• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মিঠুন চক্রবর্তীর অসুস্থতার পর ফের কেন আটকে গেল 'দ্য কাশ্মীর ফাইলস'-এর শ্যুটিং

  • |

খাদ্যে বিষক্রিয়ার কারণে 'দ্য কাশ্মীর ফাইলস'-এর শ্যুটিংয়ের সময় গুরুতর অসুস্থ হয়ে পড়েছিলেন মিঠুন চক্রবর্তী। যেকারণে সিনেমার শ্যুটিং স্থগিত করতে হয়েছিল। সেই অসুস্থতার পর ফের আটকে গেল শ্যুটিং। এবার নতুন সমস্যার কারণে দ্য কাশ্মীর ফাইলস-এর শ্যুটিংয়ে বিভ্রাট।

আপাতত বন্ধ শ্যুটিং

সিনেমার নামেই যখন 'দ্য কাশ্মীর ফাইলস', তখন বুঝে নিতে অসুবিধে নেই যে এই সিনেমায় দীর্ঘ অংশ জুড়ে কাশ্মীর থাকতে চলেছে। আর সেখানে শ্যুটিং করতে যাওয়ার আগেই বিভ্রাট।

কেন বন্ধ শ্যুটিং

জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরে কাশ্মীরে তুষারপাত হচ্ছে। যেকারণে কাশ্মীরে বিমান ওঠা নামা বন্ধ আর বিমানবন্দরও বন্ধ হয়ে গিয়েছে। ঠিক এই কারণেই এবার শ্যুটিং স্থগিত রাখতে হচ্ছে। শ্যুটিং টিমের উত্তরাখণ্ড থেকে শ্রীনগর যাওয়ার কথা ছিল।

কাশ্মীরে তুষারপাত

এর আগে মহাগুরু মিঠুন চক্রবর্তীকে নিয়ে দেরাদুনে সিনেমার বড় অংশের শ্যুটিং হয়। এই দেরুদুনের সিনেমার ক্লাইম্যাক্সের এক অংশে অভিনয়ের সময় পেট খারাপে মিঠুন চক্রবর্তী গুরুতর অসুস্থ হয়েছিলেন। পরে সব ঠিক হলে, শ্যুটিং পূ্র্ণ হয়। এরপর শ্যুটিং টিম দেরাদুন থেকে দিল্লি পৌঁছয়। কিন্তু কাশ্মীরে ভারি তুষারপাতের কারণে এয়ারপোর্ট বন্ধ হয়ে যাওয়ায় দিল্লি থেকে আর কাশ্মীরে আসা হয়নি।

পরিচালক কী বলেছেন

পরিচালক বিবেক অগ্নিহোত্রি জানিয়েছেন, কঠিন পরিস্থিতিতে তাঁদের পরিকল্পনা থেকে সরে আসতে হয়। দিল্লি থেকে পরে তারা মুম্বই ফিরে আসেন। সেখানে পোডাকশন টিমের কাজ চলছে। তুষারপাত বন্ধের অপেক্ষা করা ছাড়া এখন দ্বিতীয় বিকল্প নেই। সব মিলিয়ে প্রতিকূল পরিস্থিতিতে এখন কিছুদিনের জন্য সিনেমার শ্যুটিং স্থগিত রাখা হয়েছে।

English summary
bollywood movie news update: mithun chakraborty starrer the kashmir files shooting delay
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X