• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

চতুর্থ দিনে ‘যুগ যুগ জিও’ ছবিটি কত কোটি টাকার ব্যবসা করল, জানেন?

  • |
Google Oneindia Bengali News

চলতি মাসের ২৪ তারিখ বড় পর্দায় মুক্তি পেয়েছে বরুণ ধাওয়ান, কিয়ারা আদবানি অভিনীত বলিউড সিনেমা 'যুগ যুগ জিও’। ছবিটি পরিচালনা করেছেন পরিচালক রাজ মেহতা। সিনেমাটি প্রযোজনা করেছেন করণ জোহর। কিয়ারা, বরুন ছাড়াও এই সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অনিল কাপুর, নীতু কাপুর, মণীশ পল, প্রাজেক্তা কোহলিও। প্রথম তিনদিনে ৩৬ কোটির কাছাকাছি কালেকশন করেছে এই সিনেমা।

কত টাকার ব্যবসা করল ছবিটি

কত টাকার ব্যবসা করল ছবিটি

এক রিপোর্ট থেকে জানা গিয়েছে, শুক্রবার বক্স অফিসে ৯.২৮ কোটির ব্যবসা করেছে 'যুগ যুগ জিও'। তারপর শনিবার ১২.৫৫ কোটি এবং ছুটির দিন রবিবার তা খানিকটা বেড়ে ১৫.১০ কোটি আয় করেছে এই ছবি। কিন্তু সপ্তাহের প্রথম দিন সোমবার বক্স অফিসে এই সিনেমা ততটা লাভ করতে পারেনি। সিনেমাটি মাত্র ৪ কোটি ৮১ লক্ষ টাকা আয় হয়েছে। রবিবারের তুলনায় এই ছবির সংগ্রহ প্রায় ৭০ শতাংশ কমে গেছে।

কী নিয়ে ছবির গল্প

কী নিয়ে ছবির গল্প

সম্পর্কের উত্থান পতন, রোম্যান্স, ফ্যামেলি ড্রামা নিয়ে এই সিনেমার গল্প। বলা বাহুল্য, ২৪ জুন ছবিটি মুক্তি পাওয়ার পর প্রথম দিনে ৯.২৮ কোটি টাকা আয় করার পরে ১২.৫৫ কোটি টাকা আয় করেছে। তা পরের দিন বেড়ে দাঁড়িয়েছিল ৩৫ শতাংশ। সোমবার আশাতীত লাভ হয়নি বলেই জানা গিয়েছে।

সিনেমাটি মুক্তির আগেই বিতর্কে জড়িয়েছিল

সিনেমাটি মুক্তির আগেই বিতর্কে জড়িয়েছিল

প্রসঙ্গত, মুক্তির আগে থেকেই একের পর এক বিতর্কে জড়িয়েছে বরুণ ধাওয়ান এবং কিয়ারা আদভানি অভিনীত আসন্ন বলিউড ফিল্ম জুগ জুগ জিও। প্রথমেই এই ছবির প্রযোজক করণ জোহরের বিরুদ্ধে ছবির গল্প নকল করতে গান চুরির অভিযোগ উঠেছে। এরই মধ্যে ছবিটি রয়েছে বিতর্কের শিরোনামে। আর তারই উপর বিষফোঁড়া আইনি জটলতা। কারণ সম্প্রতি রাঁচির সিভিল কোর্ট ছবিটির কপিরাইট মামলায় একটি গুরুত্বপূর্ণ নির্দেশ দিয়েছে। রাঁচি সিভিল কোর্টের বাণিজ্যিক আদালতের নির্দেশ অনুসারে, যুগ যুগ জিও ছবিটি বড় পর্দায় মুক্তি পাওয়ার আগে আদালতের সামনে প্রদর্শিত করার নির্দেশিকা জারি করা হয়েছে। সেই সংক্রান্ত নোটিশও পাঠানো হয়েছে নির্মাতাদের কাছে, আর যা নিয়ে ফের ছড়াল চাঞ্চল্য।

এই সিনেমার বিরুদ্ধে রাঁচি-ভিত্তিক লেখকের স্ক্রিপ্ট নকল করার অভিযোগ উঠেছে। বরুণ ধাওয়ান, কিয়ারা আদভানি, অনিল কাপুর এবং নীতু কাপুর অভিনীত ছবিটি ইউটিউবে ট্রেলার নামার আগে থেকেই আইনি ঝামেলায় পড়েছে। লেখক বিশাল সিং দাবি করে জানান, যে তিনি গল্পের কিছু অংশ ধর্ম প্রোডাকশনকে মেল করেছিলেন এবং তারা তার তথ্য ছাড়াই ছবিটি তৈরি করেছে। তিনি সোশ্যাল মিডিয়ায় একই স্ক্রিনশট শেয়ার করেছেন এবং ১.৫ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করেছেন। বরুণ ধাওয়ান ও কিয়ারা আদবানি অভিনীত আসন্ন সিনেমা 'যুগ যুগ জিও'। সিনেমাটি পরিচালনা করছেন পরিচালক রাজ মেহতা। এই প্রথমবার পর্দায় একসঙ্গে দেখা যাবে বরুণ-কিয়ারা জুটিকে।

English summary
bollywood movie jug jugg jeeyo box office collection day 4 drops more than 70 percent
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X