• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ভক্তদের অপেক্ষার অবসান, আয়ুষ্মান খুরানার 'ডক্টর জি' সিনেমার দুর্দান্ত ট্রেলার মুক্তি পেল

Google Oneindia Bengali News

অপেক্ষার অবসান! মঙ্গলবার মুক্তি পেল আয়ুষ্মান খুরানার বহু প্রতীক্ষিত ছবি 'ডক্টর জি'এর ট্রেলার। এই ছবির জন্য ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন। ছবিতে গায়নোকলজিস্টের ভূমিকায় দেখা যাবে অভিনেতাকে। তিনি ছাড়াও ছবিতে দেখা যাবে রাকুল প্রীত সিং ও শেফালি শাহকে।

কোন চরিত্রে দেখা মিলবে অভিনেতাকে

কোন চরিত্রে দেখা মিলবে অভিনেতাকে

আয়ুষ্মান খুরানা সর্বদাই নতুন চরিত্রে অভিনয় করার জন্য পরিচিত। এবারও নিজের জন্য বেছে নিয়েছেন ভিন্ন বিষয়ের ছবি। ছবিতে একজন নারী চিকিৎসকের ভূমিকায় দেখা যাবে তাকে। এর ট্রেলার খুবই ভালো। ট্রেলারে দেখানোর চেষ্টা করা হয়েছে কিভাবে নারীরা পুরুষ ডাক্তারদের কাছ থেকে চিকিৎসা নিতে দ্বিধা করেন। এই ছবিতে অভিনেতার চরিত্রের নাম উদয় গুপ্তা।

 দেখা মিলবে রাকুল প্রীত সিংয়ের

দেখা মিলবে রাকুল প্রীত সিংয়ের

'ডক্টর জি' ছবিতে তিনি ছাড়াও একজন মেডিক্যাল প্রফেসরের ভূমিকায় দেখা যাবে শেফালি শাহকে। দিল্লি ক্রাইমের পর শেফালির ফ্যান ফলোয়িং বেড়ে গিয়েছে। এছাড়াও ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে রাকুল প্রীত সিংকে।

 কী জানাচ্ছেন অনুগামীরা

কী জানাচ্ছেন অনুগামীরা

সামাজিক ইস্যুতে নির্মিত এই ছবির ট্রেলারটি মানুষ পছন্দ করছে। এখন সোশ্যাল মিডিয়ায় ভক্তদের প্রতিক্রিয়া আসতে শুরু করেছে। ট্রেলারে প্রতিক্রিয়া জানিয়ে একজন ব্যবহারকারী লিখেছেন, "এই ছবির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি।" আরেক ব্যবহারকারী লিখেছেন, 'আমাদের সুপারস্টারের আরেকটি দুর্দান্ত ছবি।' আরেক ব্যবহারকারী লিখেছেন, 'এই ছবিটি দেখে খুব উত্তেজিত।' এছাড়াও, অনেকে এই ট্রেলারে হার্ট ইমোজি পোস্ট করে আয়ুষ্মানের প্রতি তাদের ভালবাসা জানিয়েছেন অনুগামীরা। এর আগেও অনেক ছবিতে কাজ করতে দেখা গেছে তাঁকে।

সিনেমাটি কে পরিচালনা করছেন

সিনেমাটি কে পরিচালনা করছেন

এই ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন অনুভূতি কাশ্য়প ৷ আয়ুষ্মান নিজেই তাঁর অনুগামীদের সঙ্গে এই সিনেমার মুক্তির দিন সম্পর্কে জানিয়েছেন। এই সিনেমায় আয়ুষ্মানকে মেডিক্যাল পড়ুয়ার ভূমিকায় দেখা যাবে। বলিউডে আয়ুষ্মান একাধিক ভিন্ন ধরনের চরিত্রে নিজেকে পরীক্ষা করেছেন। তাঁর অভিনীত ছবি একাধারে যেমন কৌতুক রসের সৃষ্টি করে তেমনি সমাজের ওপর গভীর প্রভাবও ফেলে।

একইসঙ্গে রাকুলের 'থ্যাঙ্ক গড' ছবিটিও মুক্তি পাচ্ছে ২৪ অক্টোবর। এই প্রথম রাকুলের দুটি ছবি ১০ দিনের মধ্যে মুক্তি পাচ্ছে। ছবিটি পরিচালনা করেছেন অনুভূতি কাশ্যপ। ছবিটি ১৭ জুন মুক্তি পাওয়ার কথা ছিল কিন্তু কিছু কারণে এর তারিখ পিছিয়ে দেওয়া হয়েছিল। ছবিতে তাঁর চরিত্রের নাম উদয় গুপ্তা। একইসঙ্গে ফাতেমা চরিত্রে দেখা যাবে রাকুলকে।

রাকুলকে কোন ছবিতে দেখা গেছে

আয়ুষ্মানকে সম্প্রতি 'অনেক' ছবিতে দেখা গেছে। ছবিটি পরিচালনা করেছেন অনুভব সিনহা। অনেকের কাছ থেকে অভিনেতার উচ্চ আশা ছিল কিন্তু ছবিটি বক্স অফিসে ভালো করতে ব্যর্থ হয়। ছবিটি মোট ৮.১৫ কোটি আয় করেছে। একই সময়ে রাকুলকে শেষ দেখা গিয়েছিল 'কাঠপুতলী' ছবিতে। ছবিতে অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করেছেন তিনি। OTT-তে মুক্তি পাওয়া এই ছবিটিকে মানুষ খুব পছন্দ করছেন।

আড়ম্বরের সঙ্গে বাগদান পর্ব সারলেও শেষ পর্যন্ত বিয়ে হয়নি এই বলি তারকারদেরআড়ম্বরের সঙ্গে বাগদান পর্ব সারলেও শেষ পর্যন্ত বিয়ে হয়নি এই বলি তারকারদের

English summary
bollywood movie doctor gs trailer was released today see this
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X