• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অভিনয়ের জন্য 'অ্যাওয়ার্ড প্রাপ্তি'তে বিশ্বাস করেন না বলিউডের এই সুপারস্টাররা!

Google Oneindia Bengali News

চিরকাল পরীক্ষা দিলেই কি তার মার্কশিটই শেষ কথা বলবে? চিরকাল কোনও একজন ব্যক্তির গুণাগুণ কেবলই বিচার করে যাবে কয়েকটি সংখ্যা? মার্কশিটের সংখ্যাই হোক বা বক্স অফিসের সংখ্যা, একজনের দক্ষতা বিচারে বা মনোবল বাড়িতে দিতে বা কমিয়ে দিতে কেবল পুরস্কারই শেষ কথা নয়! এমন বিশ্বাস রয়েছে বহু জনের মধ্যেই। বলিউডের একাধিক তারকা মনে করেন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে গেলে সেখানে স্বীকৃতি পেলেই তা শেষ কথা নয়। এই তালিকায় ইন্ডাস্ট্রির কোন কোন তারকা রয়েছেন দেখা যাক।

আমির খান

আমির খান

ইন্ডাস্ট্রির তারকাদের মধ্যে মিস্টার পারফেকশনিস্ট হিসাবে পরিচিত রয়েছেন আমির খান। তাঁর ছবির প্রশংসা সর্বজন বিদিত। বহু দেশ বিদেশের সমালোচকরা আমিরের অভিনয়ে মুগ্ধ। সাধারণ মানুষ থেকে তাবড় সিনেমা বোদ্ধারা আমিরকে সুপারস্টারের তকমা দিয়েছেন। একদিকে অভিনয় দক্ষতা অন্যদিকে স্টারডাম দুইয়ের মিশেলে ব্র্যান্ড আমিরের উপস্থিতি বলিউডে বেশ তাৎপর্যপূর্ণ। তবে বলিউডের একটিও অ্যাওয়ার্ড শোতে হাজির থাকেন না আমির খান। আর এই রীতিই তিনি ধরে রেখেছেন।

অজয় দেবগন

অজয় দেবগন

'আমি ফিল্মের জন্য অ্যাওয়াার্ডে বিশ্বাস করি না।' একথা অজয় দেবগন নিডেই বলেছেন। অ্যাওয়ার্ড শোর ভবানা তাঁকে কোনও দিনওই আকর্ষণ করেনি বলে জানান অজয় দেবগন। আর সেই হিসাব মতোই তিনি কোনও বলিউডের অ্যাওয়ার্ড শোতে অংশ নেননা। এদিকে, তাঁর স্ত্রী কাজল বহু অ্যাওয়ার্ড শোতে অংশ নিয়ে থাকেন। তাঁর উজ্জ্বল উপস্থিতিও দেখা যায়। তবে অজয়কে সেখানে দেখা যায় না।

কঙ্গনা রানাওয়াত

কঙ্গনা রানাওয়াত

কঙ্গনা রানাওয়াতকে বিতর্কের 'কুইন' বলে পরিচিতি দিয়ে থাকেন অনেকেই। তবে তিনি স্টার কিড, নেপোটিজম সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে মুখ খুলে একাধিক তোপ দাগেন বহু তারকার বিরুদ্ধে। শোনা যায় একবার নাকি, 'লাইফ ইন মেট্রো' ছবির জন্য সেরা পার্শ্ব চরিত্রে অভিনেত্রী হিসাবে কঙ্গনার পুরস্কার প্রাপ্তির কথা ছিল কোনও একটি অনুষ্ঠানে। তবে শেষ মুহূর্তে সেই সম্মান জিতে নেন সোনা আলি খান। কারণ কঙ্গনা ট্র্যাফিকে আটকে গিয়েছিলেন, আর পুরস্কার বিতরণী সভায় ছিলেন সোহা।

নওয়াজউদ্দিন সিদ্দিকি

নওয়াজউদ্দিন সিদ্দিকি

অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির অভিনয় পারদর্শীতা নিয়ে কোনও বিতর্কের লেশ মাত্র থাকা উচিত নয়। তিনি অবশ্য কোনও অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যান না। তাঁর মতে খুব একটা গুরুত্ব সহকারে অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পুরস্কার দেওয়া হয় না। ফলে সেই জিনিসটি নিয়ে সেভাবে কোনও আকাঙ্খা বা ইচ্ছা নেই নওয়াজের। পুরস্কারি বিতরণী মঞ্চে নাচ-গানই বেশি গুরুত্ব পায় বলে মনে করেন নওয়াজ।

 জন আব্রাহাম

জন আব্রাহাম

বলিউডের ড্যাশিং স্টার জন অব্রাহামও অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যান না। তাঁর কাছ এমন সমস্ত অনুষ্ঠানের প্রতি কোনও সম্মান নেই। তাঁর মতে ইন্টারনেট বা সোশ্যাল মিডিয়ায় যাঁরা বিখ্যাত তাঁদেরও যদি অভিনেতা হিসাবে পুরস্কার দেওয়া হয় একই মঞ্চে তাহলে সেই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের কোনও মাহাত্ন্য বা গুরুত্ব থাকে না।

ইমরান হাশমি

ইমরান হাশমি

বহুদিন ধরেই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দেনননা ইমরান হাশমি। তিনি মনে করেন এই সমস্ত পুরস্কারকে কোনও গুরুত্ব ছাড়াই বিনা বিবেচনায় তা দেওয়া হয়। তিনি মনে করেন, তাঁর জায়গায় অন্য কেউ যিনি এমন অ্য়াওয়ার্ডে বিশ্বাস করেন, তাঁদের তা দেওয়া উচিত।

দেশের মোট করোনা আক্রান্ত পেরোল ৩ কোটি ৪০ লক্ষ

খবরের ডেইলি ডোজ, কলকাতা, বাংলা, দেশ-বিদেশ, বিনোদন থেকে শুরু করে খেলা, ব্যবসা, জ্যোতিষ - সব আপডেট দেখুন বাংলায়। ডাউনলোড Bengali Oneindia

English summary
Bollywood film stars who dont belive in award shows , list starts with Ajay Devgan to Aamir Khan.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X