India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

এই প্রথম ওটিটি-তে মেগা বাজেটের ওয়েব সিরিজ তৈরি করছেন সঞ্জয় লীলা বনশালী

Google Oneindia Bengali News

বিশ্বব্যাপী এককথায় ঝড় তুলেছে ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্স। হলিউড এবং ব্রিটেনের সঙ্গে সঙ্গেই ভারতেও নিজেদের অবস্থানকে আরও বেশি শক্তিশালী ভাবে গড়ে তুলতে নানা রকমের শো দর্শকদের উপহার দিতে শুরু করেছে এই ওটিটি জায়ান্ট। এদিকে হিন্দি সিনেমার 'বাজিরাও' রণবীর সিং-এর সঙ্গে বিয়ার গ্রিলসের শো ম্যান ভার্সেস ওয়াইল্ড-এর টেলিকাস্ট আগামী মাসেই শুরু হতে চলেছে। কিন্তু তার আগে বিখ্যাত প্রযোজক তথা পরিচালক সঞ্জয় লীলা বনশালীর হাই বাজেট ওয়েব সিরিজ 'হিরা মান্ডি'-এর শুটিং শুরু হয়েছে। প্রায় ২০০ কোটি টাকা ব্যয়ে নির্মিত ওয়েব সিরিজ 'হিরা মান্ডি'র গল্পটি দেশ ভাগের আগের এবং এতে রাজনীতি, ষড়যন্ত্র এবং রাষ্ট্রদ্রোহের গল্প নিয়ে তৈরি হয়েছে চিত্রনাট্য। সিরিজের প্রথম দৃশ্যের শুটিং হয়েছে মনীষা কৈরালা ও অদিতি রাও হায়দারির উপর। এছাড়াও অভিনেত্রী রিচা চাড্ডা এই সিরিজের জন্য বর্তমানে কত্থক নাচের প্রশিক্ষণ নিচ্ছেন। তিনিও শীঘ্রই তাঁর অংশের শুটিং শুরু করবেন।

হাই বাজেটের ওয়েব সিরিজ

হাই বাজেটের ওয়েব সিরিজ

ওয়েব সিরিজ 'হিরা মান্ডি' হল 'সেক্রেড গেমস'-এর পরে নেটফ্লিক্সের সবচেয়ে হাই বাজেটের প্রকল্প। এর মধ্যে, প্রযোজক পরিচালক এসএস রাজামৌলির সঙ্গে নেটফ্লিক্সও 'বাহুবলী' সিরিজের ছবির গল্পের প্রেক্যুয়েল 'বাহুবলী বিফোর দ্য বিগিনিং' গল্পটি তৈরি করার চেষ্টা করেছিল, তবে বলা হচ্ছে যে এই সিরিজটি এখন পর্যন্ত দুবার শ্যুট করা হওয়ার পরে বাতিল করা হয়েছে। এবং ওয়েব সিরিজ 'হিরা মান্ডি' এখন ভারতীয় দর্শকদের সঙ্গে সম্পর্কিত নেটফ্লিক্সের পরিকল্পনার শীর্ষে রয়েছে। প্রযোজক এবং লেখক হিসাবে সঞ্জয় লীলা বনসালির সংযোজনও এটিকে খুব বিশেষ করে তুলেছে। অবশ্য ওটিটির জন্য এটিই বনসালীর প্রথম কাজ।

 তৈরি হয়েছে গ্র্যান্ড সেট

তৈরি হয়েছে গ্র্যান্ড সেট

আসন্ন বিগ বাজেটের ওয়েব সিরিজ 'হেরা মান্ডি'-এর শুটিংয়ের জন্য মুম্বাইয়ে দুটি বিশাল এবং গ্র্যান্ড সেট তৈরি করা হয়েছে । এর মধ্যে একটি নিয়ে শুরু হয়েছে সিরিজের প্রথম শিডিউল। শুটিংয়ের প্রথম দিনেই বানসালির অভিষেক ছবি 'খামোশি দ্য মিউজিক্যাল'-এর নায়িকা মনীষা কৈরালা। তার পাশাপাশি এতে অংশ নিচ্ছেন কমনীয় অভিনেত্রী অদিতি রাও হায়দারি। তাদের দুজনকে নিয়ে একটি মুজরা চিত্রায়িত হচ্ছে এবং শুটিংয়ে উপস্থিত লোকজনের কাছ থেকে প্রাপ্ত তথ্য অনুসারে, এই ওয়েব সিরিজ 'হিরা মান্ডি' দুর্দান্ত শুরু হয়েছে। প্রায় এক সপ্তাহের মধ্যে এই গানের শুটিং শেষ হওয়ার কথা, এরপর সিরিজের বাকি অভিনেতারাও এর শুটিংয়ে যোগ দেবেন।

 'হিরা মান্ডি'র কলাকুশলী

'হিরা মান্ডি'র কলাকুশলী

মনীষা কৈরলা সঞ্জয় লীলা বনসালীর এই ওয়েব সিরিজে হুমা কুরেশি এবং রিচা চাড্ডা গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন। বনসালীর আগের ছবি 'গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি'-তেও হুমা কুরেশি একটি দুর্দান্ত মুজরা পরিবেশন করেছিলেন। বলা হচ্ছে যে ওয়েব সিরিজ 'হিরা মান্ডি'-তে হুমা কুরেশির ভূমিকাও আরও গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে শুধুমাত্র একটি গানকে কেন্দ্র করে। অন্যদিকে রিচা চাড্ডাও এই সিরিজে অভিনয়ের জন্য দিনরাত পরিশ্রম করছেন। ঘনিষ্ঠজনরা জানান যে রিচা আজকাল কত্থক নৃত্যে দক্ষতা অর্জনের জন্য একজন বিশেষ প্রশিক্ষকও নিয়োগ করেছেন।

পদবীর পদাবলি আর সম্পর্কের টক ঝাল মিষ্টি স্বাদ নিয়ে আসছে কুলের আচার পদবীর পদাবলি আর সম্পর্কের টক ঝাল মিষ্টি স্বাদ নিয়ে আসছে কুলের আচার

English summary
bollywood director sanjay leela bhansali is creating a mega budget web series on ott
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X