• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২০১৯ সালে বিয়ে করেছেন কোন কোন বলিউড সেলেব! একনজরে দেখুন তালিকা

আর মাঝে মাত্র কয়েকটা দিন। তারপরই 'টোয়েন্টি টোয়েন্টি' তে প্রবেশ করার পালা! তবে এরই মাঝে সামনের ধাপে পা রাখার আগে একনজরে ফিরে দেখার পালা ২০১৯ সালকে। চলতি সালে একের পর এক ঘটনা কেড়েছে বলিউডের নজর। তারমধ্যে বলিউডের ক্যালেন্ডারে রয়ে গিয়েছে একাধিক ঘটনা। একনজরে দেখে নেওয়া যাক বলিউডের কোন কোন সেলেব ২০১৯ সালে বিয়ে করলেন।

 পূজা বত্রা ও নবাব শাহের বিয়ে

পূজা বত্রা ও নবাব শাহের বিয়ে

প্রাক্তন মিস ইন্ডিয়া তথা বলিউড অভিনেত্রী পূজা বত্রা ২০১৯ সালে সকলকে তাক লাগিয়ে ৪৩ বছরের পূজা বাত্রা। তাঁর সঙ্গে বিয়ে হয় পূজার দীর্ঘ দিনের বয়ফ্রেন্ড নবাব শাহের। এর আগে পূজার সঙ্গে বিয়ে হয় সোনু আলুওয়ালিয়ার। ২০১১ সালে যদিও বিচ্ছেদের পরই তিনি প্রেমের সম্পর্কে এগিয়ে যান পূজা।

 আরতি ছাবাড়িয়ার বিয়ে

আরতি ছাবাড়িয়ার বিয়ে

আরতি ছাবাড়িয়া বলিউডের বহুদিনের পরিচিত মুখ। তবে বলিউডে ইদানিং সেভাবে দেখা যায় না তাঁকে। ২০১৯ সালে সেই আরতি ছাবাড়িয়া বিয়ের পিঁড়িতে বসেন। বিয়ে হয় বিশারদ বিড়াসেনর সঙ্গে।

প্রতীক বব্বর

প্রতীক বব্বর

বলিউডের স্বর্ণ যুদের অভিনেত্রী স্মিতা পাতিলের ছেলে প্রতীক বব্বর এই বছর বিয়ে করেছেন। সানায়া সাগরের সঙ্গে বিয়ের সম্পর্কে আবদ্ধ হন। ' এক দিওয়ানা থা ' স্টারের সঙ্গে লখনউতে বিয়ে হয় উত্তরপ্রদেশের তাবড় বিএসপি নেতা পওয়ান সাগরের মেয়ে সানায়ার।

নীতি মোহন

নীতি মোহন

গায়িকা নীতি মোহনও ২০১৯ সালে বিয়ের সম্পর্কে আবদ্ধ হন। ১৫ ফেব্রুয়ারি হায়দরাবাদে এক বর্ণাঢ্য অনুষ্ঠানে বিয়ে করেন নিহার পাণ্ড্যকে। প্রসঙ্গত, এই নিহারের সঙ্গেই এককালে সম্পর্ক ছিল অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের।

English summary
Bollywood celebrities who married in 2019
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X