India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বলিউড পাত্তা না দিলেও এবার হলিউডে নিজের নাম খোদাই করতে চললেন উর্বশী রাউতেলা

Google Oneindia Bengali News

‌বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা এবার হলিউডে পা রাখতে চলেছেন। তিনি সিনেমার মাধ্যমে হলিউড ইন্ডাস্ট্রিতে তাঁর রাস্তা প্রশস্ত করতে চলেছেন। হলিউড তারকা মিশেল মররোনের সঙ্গে তাঁর এক ঝলক সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পরই তিনি ভক্তদের মধ্যে আলোড়ন ফেলে দিয়েছেন।

বলিউড পাত্তা না দিলেও এবার হলিউডে নিজের নাম খোদাই করতে চললেন উর্বশী রাউতেলা

সূত্রের খবর, '‌৩৬৫ ডে’‌–এর তারকার সঙ্গে উর্বর্শীকে হলিউডের একটি সিনেমায় প্রধান চরিত্রে দেখা যাবে। এই সিনেমার নাম '‌রেনাটা ফন্টে’‌, যার প্রযোজনার দায়িত্বে রয়েছে নেটফ্লিক্স, টমাস ম্যান্ডেস এবং এই সিনেমার পরিচালক '‌৩৬৫ ডে’‌–এর বারবারা বায়ালোয়াস। প্রসঙ্গত, মিস ইউনিভার্স ২০২১ পেজেন্টে বিচারকের ভূমিকায় দেখা গিয়েছিল উর্বশীকে এবং তাঁকে শেষবারের মতো দেখা যায় আন্তর্জাতিক গান '‌ভার্সেস বেবি’‌, যা গেয়েছিলেন আরব সুপারস্টার মহম্মেদ রমজান।

এই প্রথমবার ছোট পর্দায় দেখা মিলবে রঙ্গবতীর, কী প্রতিক্রিয়া দেবলীনার এই প্রথমবার ছোট পর্দায় দেখা মিলবে রঙ্গবতীর, কী প্রতিক্রিয়া দেবলীনার

উর্বশীকে খুব শীঘ্রই দেখা যাবে জিও স্টুডিওর '‌ইনস্পেক্টর অবনীশ’‌–এ, প্রধান চরিত্রে থাকা রণদীপ হুডার বিপরীতে থাকবেন উর্বশী। এছাড়াও সুপারহিট 'তিরুত্তু পায়েলে ২'–এর হিন্দি রিমেকের পাশাপাশি মার্চেন্ট অফ ভেনিসের উপর ভিত্তি করে উইলিয়াম শেক্সপিয়রের দ্বিভাষিক থ্রিলার '‌ব্ল্যাক রোজ’‌-এ প্রধান চরিত্রে অভিনয় করতে চলেছেন এই অভিনেত্রী। হলিউডের পাশাপাশি উর্বশীর তামিল ছবিতেও অভিষেক হবে। একাধিক ভাষায় তৈরি হওয়া ছবি '‌দ্য লিজেন্ড’‌–এ সর্বনার বিপরীতে থাকবেন উর্বশী। শেষ নয় এখানে, জি স্টুডিও ও টি–সিরিজের সঙ্গে তিনটে সিনেমার চুক্তি রয়েছে তাঁর। উর্বশীকে তার পরবর্তী আন্তর্জাতিক সঙ্গীত সিঙ্গলে আন্তর্জাতিক সুপারস্টার জেসন ডেরুলোর বিপরীতে দেখা যাবে।

হানি সিংয়ের 'লাভ ডোজ' ভিডিও থেকে খ্যাতি অর্জন করা উর্বশীকে বলিউড সিনেমায় কম দেখা গেলেও, তবে প্রায়শই বড় অনুষ্ঠানে দেখা যায়। সম্প্রতি উর্বশী বুর্জ আল আরবের শীর্ষে পারফর্ম করে প্রথম ভারতীয় হিসাবে ইতিহাস তৈরি করেছেন।

English summary
bollywood actress urvashi rautela make her hollywood debut
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X