India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

পিঠ খোলা ড্রেসে ‘কাঁচা বাদাম’ গানে নেচে, নেটিজেনদের কটাক্ষের শিকার অভিনেত্রী উরফি জাভেদ

Google Oneindia Bengali News

সোশ্যাল মিডিয়ায় এখন ট্রেন্ড 'কাঁচা বাদাম’ গানটি। যেটি বীরভূমের ভুবন বাদ্যকর অর্থাৎ বাদাম কাকু নামে যিনি পরিচিত তিনি এই গানটি গেয়ে সোশ্যাল মিডিয়ায় সারা ফেলেছিলেন। ৮-৮০ সব বয়সের মানুষ এই গানে নাচে ব্যস্ত। এবার এই কাঁচা বাদাম গান নাচলেন অভিনেত্রী উরফি জাভেদ। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। অভিনেত্রী ব্যাপারে প্রায় সময়েই বিতর্কমূলক কথা শোনা যায়। এবার আবার বাদাম কাকু গানে নেচে আবার নেটিজেনদের কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী।

পিঠ খোলা ড্রেসে ‘কাঁচা বাদাম’ গানে নেচে, নেটিজেনদের কটাক্ষের শিকার অভিনেত্রী উরফি জাভেদ

এই গানে নেচে নেটিজেনদের রোষের মুখে পড়েছেন অভিনেত্রী উরফি জাভেদ। এই ভিডিওতে তাঁকে দেখা গেছে নীল জিনস আর পিঠ খোলা কালো পোশাকে। তাঁর উষ্ণতা ছড়ানো ভিডিও দেখে অনেক নেটিজেনরা মন্তব্য করেছেন নাচের থেকেও বেশি আকর্ষণ নায়িকার ড্রেসে। এ কেমন কাঁচা বাদাম! আবার অনেক নেটিজেনকে সোশ্যাল মিডিয়ায় মন্তব্য করতে দেখা গেছে উফ আগুন! অনেকেই নায়িকার এই ভিডিও ভালো চোখে দেখেন নি। অভিনেত্রীকে পড়তে হয়েছে রোষের মুখে। কিন্তু এসবে পাত্তা না দিয়ে বেশ ভালোই রয়েছেন বলি সুন্দরী উরফি।

উল্লেখ্য, বাদাম কাকুর গান বিদেশী এক সংগীত পরিচালক কাঁচাবাদাম গানের রিমিস্ক করেছেন। বাদাম কাকুর গানের জনপ্রিয়তা এবার চলে গেছে বিদেশ আফ্রিকাতেও। ডেভিড জনপ্রিয় কাঁচা বাদাম গান নিয়ে নতুন করে গানটি নতুন করে করেছেন নামকরা সঙ্গীত পরিচালক । যা সোশ্যাল মিডিয়ায় তুঙ্গে। নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেছেন করেছেন। গানটি বেশ জনপ্রিয়। তা একেবারেই বলার অপেক্ষা রাখে না গানের ভিডিওটি, যা ভাইরালও হয়েছে।

সঙ্গীত পরিচালক বাদাম কাকুকে আর্থিক সাহায্যও করতে চান। গানের ভিডিওটি রিলিজ করার পর তিনি জানিয়েছেন, গানটি থেকে যা উপার্জন হবে সেটা পুরোটাই তিনি ভুবন বাদ্যকরকে দিতে চান। লোকগীতি নয় এবার ডিস্ক স্টাইল গাওয়া হয়েছে 'বাদাম বাদাম'গানটিকে। গোটা একটা অ্যালবাম তৈরী হয়েছে যাতে মোট ৯টি গান থাকছে। ইউটিউবে গানগুলি একের পর এক রিলিজ করা হবে।

কিছুদিন আগে বাজারে এসেছে বাদামজুতোও। যা কিনতে উপচে পড়া ভিড়ও দেখা গেছে। এই জুতো নানা রকম রঙের পাওয়া যাচ্ছে। যেমন লাল, বেগুনি গোলাপি রঙেরও। কলকাতা সিআইটি রোডের কাছে পদ্মপুকুরে একটি জুতোর কারখানা রয়েছে ব্যবসায়ীদের। আর এই 'কাঁচা বাদাম জুতো’ রীতিমত ভাইরাল হয়েছে। সোশ্যাল মিডিয়ায় ঘুরছে এই জুতোর ছবি।

English summary
Bollywood actress Urfi Javed dances to the song 'kacha badam' in open dress
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X