• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পর্নভিডিও কাণ্ডের পর আরও বিপাকে শিল্পা শেট্টির স্বামী, রাজের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ বিজেপি নেতার

Google Oneindia Bengali News

যাকে বলে মরার উপর খাঁড়ার ঘা। পর্নভিডিও কাণ্ডে গ্রেফতার শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে এবার ৩০০০ কোটি টাকা প্রতারণার অভিযোগ। বিজেপি নেতা রাম কদম এই চাঞ্চল্যকর অভিযোগ করেছেন। এমনকী এক মডেলকে নিগ্রহ করেছেন রাজ এমনও অভিযোগ করেছেন বিজেপি নেতা।

রাজের বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ

রাজের বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ

পর্ন ভিডিও কান্ডের পর রাজ কুন্দ্রার বিরুদ্ধে বিপুল টাকা জালিয়াতির অভিযোগ করেছেন মুম্বইয়ের এক বিজেপি নেতা রাম কদম। তিনি জানিয়েছেন ভিয়ান ইন্ডাস্ট্রিজ নামে রাজের এই কোম্পানি গেম অব ডট নামে একটি ভিডিও গেম শুরু করেছিল। গোটা দেশে একাধিক ডিস্ট্রিবিউটার ছিল সেই গেমের। এবং তাঁদের কাছ থেকে টাকা নিত রােজর কোম্পানি। হঠাৎ করে প্রায় সব ডিস্ট্রিবিউটারদের সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করে দেন তাঁরা। প্রায় ৩০০০ কোটি টাকা জালিয়াতি করেছেন রাজ এই ভিডিও গেমের নাম করে।

কী অভিযোগ ডিস্ট্রিবিউটরদের

কী অভিযোগ ডিস্ট্রিবিউটরদের

রাজের বিরুদ্ধে রীতিমতো প্রচারণার অভিযোগ করেছেন ডিস্ট্রিবিউটাররা। রাজু নায়ের নামে ঠাণের এক ডিস্ট্রিবিউটর দাবি করেছেন তাঁরা ১০ লক্ষ টাকা বিনিয়োগ করে রাজের কোম্পানির গেম অব ডটের ডিস্ট্রিবিউটার হয়েছিলেন। তিনি বলেছেন রাজের সংস্থা তাঁদের কাছ থেকে ২৫ লক্ষ টাকা চেয়েছিল। কিন্তু ১০ লাখ টাকা দিতে পারেননি তাঁরা। শিল্পা শেট্টির নাম ব্যবহার করতেন গেমটিতে রাজ। তাঁদের অভিযোগ রাজ কুন্দ্রা বা শিল্পা শেট্টির সঙ্গে তাঁদের কোনও দিন দেখা হয়নি। তাঁদের ম্যানেজার কেবল কথা বলতেন। সোলাপুরের আরেক ডিস্ট্রিবিউটর সন্তোষ মোরে জানিয়েছেন, তিনি ৭ লক্ষ টাকা দিয়েছিলেন রাজের সংস্থাকে এই ভিডিও গেমের জন্য। রাজের সংস্থা তাঁকে কম্পিউার এবং বড় স্ত্রিন দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিল। পরে সন্দেহ হওয়ায় তিনি টাকা ফেরত চান। কিন্তু রাজের অফিস থেকে তাঁকে ধাক্কা দিয়ে বের করে দেওয়া হয়েছিল বলে অভিযোগ করেছেন তিনি।

রাজের শাস্তির দাবি

রাজের শাস্তির দাবি

বিজেপি নেতা নিজে রাজের শাস্তির দাবি জানিয়েছেন। রাজ কুন্দ্রাকে নজিরবিহীন শাস্তি দেওয়া না হলে তাঁরা মুম্বইয়ের পুলিশ কমিশনারের কাছে যাবেন বলেও হুমকি দিয়েছেন। প্রয়োজনে মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রীর কাছেও তাঁরা যাবেন বলে জানিয়েছেন। এদিকে পর্ন ভিডিও কাণ্ডে এখনও জেলে রয়েছেন শিল্পার স্বামী রাজ কুন্দ্রা। শিল্পাকেও এই ঘটনায় দফায় দফায় জেরা করেছে মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। দফায় দফায় জেরায় শিল্পা দাবি করেছেন তাঁর স্বামী রাজ কুন্দ্রা পর্ন ভিডিও তৈরি করতেন না। তাঁকে ফাঁসানো হয়েছে। রাজ ইরোটিকা তৈরি করতেন। এদিকে শিল্পার বাড়ি থেকে প্রায় ৭০ টি ভিডিও উদ্ধার হয়েছে যেগুলির কন্টেন্ট যথেষ্ট আপত্তিকর।

জেলে রাজ কুন্দ্রা

জেলে রাজ কুন্দ্রা

অনেকটা রাতারাতি শিল্পার সুখের সংসার তাসের ঘরের মতো ভেঙে পড়েছিল। স্বামী রাজ কুন্দ্রাকে পর্নভিডিও তৈরির অভিযোগে গ্রেফতার করে মুম্বই পুলিশ। রাজের বিরুদ্ধে বেআইনি ভাবে পর্নভিডিও তৈরি করে ব্যবসা করার অভিযোগ রয়েছে। হটস্পট অ্যাপের মাধ্যমে রাজ কুন্দ্রা পর্নভিডিও ছড়িয়ে দিতেন। এই হটস্পট অ্যাপ আবার রাজেরই জামাই বাবুর। লন্ডনে খোলা হয়েছিল সংস্থাটি। কিন্তু তার আর্থিক লেনদেন সব ভারত থেকেই হত। রাজ পুলিশি জেরায় নিজেই জানিয়েছেন পর্ন ভিডিও তৈরি করে তিনি অনেক টাকা রোজগার করেছিলেন। রাজে দাবি পর্ন ভিডিও তৈরি করার জন্য উঠতি নায়িকাদের টোপ দেওয়া হত। ওয়েব সিরিজে অভিনয় করার জন্য অডিশনে ডাকা হত তাঁদের।

English summary
Bollywood actress Shilpa Shetty's husband Raj Kundra Cheated Rs. 3000 crore claimed BJP Leader
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X