• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

প্রকাশ্যে এল প্রিয়াঙ্কা চোপড়ার মেয়ের মুখ, কী প্রতিক্রিয়া অনুগামীদের

  • |
Google Oneindia Bengali News

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। হিন্দি সিনেমায় অভিনয় দিয়ে মানুষের মন জয় করা এই অভিনেত্রী এখন হলিউডেও নিজের আলাদা পরিচয় তৈরি করেছেন। হলিউডের অনেক প্রজেক্টে কাজ করেছেন তিনি। অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। তিনি প্রতিদিন ভক্তদের সঙ্গে অনেক ছবি ও ভিডিও শেয়ার করেন। এবার প্রিয়াঙ্কা তার মেয়ের একটি ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন।

প্রকাশ্যে এল প্রিয়াঙ্কা চোপড়ার মেয়ের মুখ, কী প্রতিক্রিয়া অনুগামীদের


এই বছর মা হওয়া এই অভিনেত্রীকে বর্তমানে প্রায়শই তার পরিবারের সঙ্গে সময় কাটাতে দেখা যায়। অভিনেত্রী তার ফ্যানদের সঙ্গে তার পারিবারিক সময়ের অনেক ছবি শেয়ার করেন। তবে ভক্তদের কাছে এখনো সন্তানেরমুখ দেখাননি তিনি। তাঁর মেয়ের এক ঝলক দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন ভক্তরা। এদিকে, এবার রক্ষাবন্ধন উপলক্ষে ভক্তদের এই অপেক্ষার অবসান ঘটিয়েছেন এই অভিনেত্রী। প্রিয়াঙ্কা তার ইনস্টাগ্রামে ভক্তদের জন্য তার মেয়ে মালতির একটি ঝলক শেয়ার করেছেন।

এই ছবি সোশ্যাল মিডিয়ায় সামনে আসতেই তা ক্রমশ ভাইরাল হয়ে যাচ্ছে। তবে এই ছবিগুলোতে তিনি তার মেয়ের পুরো মুখ ভক্তদের দেখাননি। শেয়ার করা এই ছবিতে মালতির মুখের অর্ধেকই দেখা যাচ্ছে। অর্ধেক মুখের এই ছবিতেও প্রিয়াঙ্কার মেয়েকে খুব সুন্দর লাগছে। সামনে আসা এই ছবিতে মালতিকেবসে থাকতে দেখা যাচ্ছে। তার পরনে একটি সাদা টি-শার্ট, যার গায়ে লেখা আছে দেশি গার্ল।

অভিনেত্রী তার মেয়ের এই ছবির ক্যাপশনও লিখেছেন দেশি গার্ল। সেই সঙ্গে তিনি এই ছবিতে তার স্বামী এবং হলিউড অভিনেতা নিক জোনাসকেও ট্যাগ করেছেন। শেয়ার করা এই অর্ধেক ছবিতে অভিনেত্রীর মেয়েকে খুব কিউট লাগছে। তবে এই ছবি সামনে আসতেই এখন ভক্তদের হতাশা আরও বেড়েছে। এখন দেখার বিষয় প্রিয়াঙ্কা কবে কখন তার মেয়ের পুরো মুখটি ভক্তদের দেখাবেন। তাঁর জন্যে অধীর আগ্রহে অপেক্ষা করছেন ভক্তরা। অনুগামীদের অনুরোধ, অভিনেত্রী যেন তাড়াতাড়ি তাঁর কন্যার মুখ সবাইকে দেখান।

ফের শীর্ষস্থান দখল ‌মোদক পরিবারের, দ্বিতীয় স্থানে '‌গাঁটছড়া’‌, দেখুন এক ঝলক টিআরপি তালিকারফের শীর্ষস্থান দখল ‌মোদক পরিবারের, দ্বিতীয় স্থানে '‌গাঁটছড়া’‌, দেখুন এক ঝলক টিআরপি তালিকার

English summary
bollywood actress priyanka chopras daughters face has been shared on social media do you know
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X