• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মৃদু নয়, তীব্র উপসর্গ নিয়ে কোভিডে আক্রান্ত নোরা ফতেহি, শয্যাশায়ী অভিনেত্রী

Google Oneindia Bengali News

মুম্বইয়ে ওমিক্রন সংক্রমণ ক্রমশঃ বাড়ছে। তারই মাঝে বলিউড অভিনেতা–অভিনেত্রীদের কোভিডে আক্রান্ত হওয়ার খবর সামনে আসছে। করোনা ভাইরাসে এবার কাবু হলেন বলিউডের অভিনেত্রী নোরা ফতেহি। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি জানিয়েছেন যে তিনি কোভিড–১৯ পজিটিভ। তবে জানা গিয়েছে যে তাঁর উপসর্গ মৃদু নয় বরং বেশ তীব্র।

তীব্র উপসর্গ রয়েছে

তীব্র উপসর্গ রয়েছে

নোরা স্টোরিতে বলেছেন, '‌বন্ধুরা, দুর্ভাগ্যবশত আমি এখন কোভিড এর সঙ্গে লড়াই করছি। করোনা বেশ ভালো ভাবেই আমায় কাবু করেছে। বেশ কিছু দিন ধরে আমি শয্যাশায়ী। এখন চিকিৎসকের তত্ত্বাবধানে আছি।'‌ ২৯ বছরের অভিনেত্রী এও লিখেছেন যে, '‌দয়া করে সাবধানে থাকুন সবাই। মাস্ক পরুন। খুব তাড়াতাড়ি ছড়াচ্ছে এটা। ভিন্ন লোকের উপর ভিন্ন ভাবে প্রভাব ফেলছে। আমার উপর খুব খারাপ ভাবে প্রভাব ফেলেছে। যে কারোর সঙ্গে এটা হতে পারে। দয়া করে সতর্ক হোন। আপনার স্বাস্থ্য ছাড়া আর কিছু গুরুত্বপূর্ণ হতে পারে না।'‌ নোরা ফতেহির মুখপাত্র জানিয়েছেন যে ২ দিন আগেই নোরার করোনা রিপোর্ট পজিটিভ আসে এবং তিনি বৃহনমুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশনের সঙ্গে সহযোগিতা করে বাড়িতে আইসোলেশনে রয়েছেন। তিনি এও জানিয়েছেন যে গতকাল থেকে অভিনেত্রীর যে ছবি ছড়িয়ে পড়েছে, সেগুলি আগের ইভেন্টের। দিনকয়েক কোথাও যাননি নোরা। তাই পুরনো ছবি এড়িয়ে চলার অনুরোধ করেছেন তাঁরা।

নোরা ফতেহির কর্মজীবন

নোরা ফতেহির কর্মজীবন

সত্যমেব জয়তে সিনেমায় দিলবর গানে অসাধারণ নাচ করে নোরা ফতেহি জনপ্রিয় হয়ে যান। এছাড়াও নোরা স্ট্রিট ডান্সার থ্রি-তে কাজ করেছেন বরুণ ধাওয়ান ও শ্রদ্ধা কাপুরের সঙ্গে। নোরাকে সলমন খান অভিনীত ভরত সিনেমাতেও দেখা গিয়েছে। সত্যমেব জয়তে ২ সহ ভুজ:‌ দ্য প্রাইড অফ ইন্ডিয়াতে নোরা অভিনয় করেছেন। এছাড়াও একাধিক মিউজিক ভিডিওতে তাঁকে পারফর্ম করতে দেখা যায়। বিগ বস ৯ ও ঝলক দিখলাজা ৯-তে নোরা যোগ দিয়েছিলেন। তিনি প্রধানত তাঁর নাচের জন্যই বিখ্যাত। সম্প্রতি নোরা ফতেহির নাম যুক্ত হয়েছে ২০০ কোটি টাকা দুর্নীতি কাণ্ডের সঙ্গে। এই মামলার প্রধান অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর নোরাকে দামি দামি উপহারও পাঠিয়েছিলেন। ইতিমধ্যেই ইডির সাক্ষী হয়েছেন নোরা ফতেহি।

দ্বিতীয়বার করোনা আক্রান্ত অর্জুন কাপুর

দ্বিতীয়বার করোনা আক্রান্ত অর্জুন কাপুর

বলিউডে ইতিমধ্যেই বহু তারকা করোনা আক্রান্ত হয়েছে। গতকালই অভিনেতা অর্জুন কাপুরের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। দ্বিতীয় বার করোনা আক্রান্ত হয়েছেন তিনি। এর আগে ২০২০ সালের সেপ্টেম্বরে করোনা আক্রান্ত হয়েছিলেন অর্জুন ও তাঁর বান্ধবী তথা অভিনেত্রী মালাইকা অরোরা। যদিও মালাইকার রিপোর্ট নেগেটিভ এসেছে এবার।

কাপুর পরিবারের বাড়ি সিল

কাপুর পরিবারের বাড়ি সিল

অর্জুনের সঙ্গে তাঁর বোন অংশুলা কাপুরের করোনা রিপোর্টও পজিটিভ আসে। অর্জুনের খুড়তুতো বোন তথা প্রযোজক রিয়া কাপুর ও তাঁর স্বামী করণ বুলানিরও করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। এর পরেই বিএমসি-র পক্ষ থেকে সিল করে দেওয়া হয় অর্জুনের বাড়ি। কিছুদিন আগে করোনা পজিটিভ হয়েছিলেন অভিনেত্রী শানায়া কাপুরও।

ছবি সৌজন্য:ইনস্টাগ্রাম

English summary
bollywood actress nora fatehi covid 19 positive
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X