• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

'হার্টবিট' বেড়ে যাওয়ায় হাসপাতালে যেতে হল দীপিকাকে! এখন কেমন আছেন অভিনেত্রী?

Google Oneindia Bengali News

অসুস্থ হয়ে পরেছেন বলিউড তারকা দীপিকা পাড়ুকোন। তাই তাঁকে তড়িঘড়ি হায়দরাবাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয় বলেই জানা গিয়েছে। কারন অভিনেত্রীর আচমকাই হার্টবিট বেড়ে যায়। আর এই খবরে উদ্বেগ বাড়তে থাকে ভক্তমহলে।

হার্টবিট বেড়ে যাওয়ায় হাসপাতালে যেতে হল দীপিকাকে! এখন কেমন আছেন অভিনেত্রী?

জানা গিয়েছে, তিন আগে চেকআপের জন্য অভিনেত্রী হাসপাতালে গিয়েছিলেন। তিনি সুস্থ হওয়ার পর আবার কাজে যোগ দিয়েছেন। বর্তমানে তিনি সুস্থ আছেন। সূত্র মারফত জানা গিয়েছে, দীপিকা অস্বস্তি বোধ করায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অভিনেত্রীর শরীরে অস্থিরতা তৈরী হয়। হাসপাতালে নিয়ে তিনি এখন সুস্থ আছেন। চিকিৎসার পর, তিনি এখন সেটে ফিরে এসেছেন এবং সুস্থ আছেন। তবে এখনও পর্যন্ত দীপিকার দলের পক্ষ থেকে তার স্বাস্থ্য সম্পর্কে কোনও কিছু জানানো হয়নি।

দীপিকা পাড়ুকোন বর্তমানে হায়দরাবাদে একটি প্রজেক্টকের শুটিংয়ের জন্য রয়েছেন। যেখানে প্রধান চরিত্রে অভিনয় করেছেন প্রভাস। ছবিটি দক্ষিণের সুপারস্টারের সঙ্গে তার প্রথম পরিচয়। সেই ছবিতে অমিতাভ বচ্চন ও দিশা পাটানিও মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন বলেই জানা গিয়েছে। এর ছাড়াও শাহরুখ খানের পাঠান ও হৃতিক রোশনের ফাইটারের শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন দীপিকা।

উল্লেখ্য, আগের সপ্তাহের শুক্রবার তিরুপতি মন্দিরে বাবার জন্মদিনে পুজো দিতে গিয়েছিলেন দিপীকা। তিরুপতি মন্দির গোলাপি ও রানি রঙের সালোয়ার ও সিল্কের দোপাট্টায় সেজে খালি পায়ে পুজো দিয়ে বেরিয়ে আসতে দেখা গেল অভিনেত্রীকে। অনেক বছর ধরেই এই নীতি মেনে আসছে পাড়ুকোন পরিবার, এবারও মা ও বোনের সঙ্গে তিরুপতি মন্দিরে আসেন অভিনেত্রী। মন্দিরে কিন্তু অভিনেত্রীর মা ও বোনকে ঐতিহ্যবাহী পোশাকে দেখা গেছে। বাবার ৬৭ তম জন্মদিন পালনের জন্য সপরিবারে পুজো দিতে গিয়েছিলেন মন্দিরে। করোনা ভাইরাসের জন্য অভিনেত্রীকে কিন্তু মাস্ক পরতে দেখা গেছে।

বলিউডের এই হিট সিনেমাগুলির প্রস্তাব ফিরিয়ে দিয়েছিললেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতবলিউডের এই হিট সিনেমাগুলির প্রস্তাব ফিরিয়ে দিয়েছিললেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত

'গেহারাইয়া’ সিনেমার পর অভিনেত্রী দীপিকাকে দেখা যাবে কিং খানের বিপরীতে 'পাঠান’ সিনেমাতেও। এই ছবিগুলি খুব পছন্দ করেছেন ভক্তরা। তবে, এখানেই অনেককেই মিস করছেন অভিনেত্রীর স্বামী রণবীর সিংকে। অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। তাঁকে ইনস্টাগ্রামে ৬৭.৩ মিলিয়ন লোক অনুসরণ করে থাকেন।

English summary
bollywood actress deepika padukone is hospitalized but why
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X