• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী বিপাশা বসু, কী প্রতিক্রিয়া নেটিজেনদের

মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী বিপাশা বসু, কী প্রতিক্রিয়া নেটিজেনদের
  • |
Google Oneindia Bengali News

এক সময় বলিউড কাঁপিয়ে ছিলেন বিখ্যাত অভিনেত্রী বিপাশা বসু। তবে বিয়ে পর থেকে খুব একটা পর পর্দায় দেখা মেলেনি অভিনেত্রীকে। সোশ্যাল মিডিয়া অর্থাৎ ইনস্টাগ্রামে গেলেই দেখা যাবে স্বামী করণ সিং গ্রোভার সঙ্গে দিব্যি সংসার করছেন তিনি। মাঝে মধ্যেই ছুটি কাটাতে দেশে ও বিদেশে দেখা গিয়েছে সস্ত্রীক করণকে। এখন গুঞ্জন বিপাশা নাকি মা হতে চলেছে।

মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী বিপাশা বসু, কী প্রতিক্রিয়া নেটিজেনদের

এমনই একটি ভিডি সোশ্যাল মিডিয়া শেয়ার। যা হটকেকের ভাইরাল হয়েছে। নীল রঙের একটি ঢিলেঢালা পোশাকে দেখা মিলেছে অভিনেত্রীর।

বিপস দেখে নেটিজেনদের একাংশের মতে তাঁর ঘরে আসতে চলেছে নতুন সদস্য। এক অনুগামী লিখেছে আমি ১০০ শতাংশ নিশ্চিত অভিনেত্রী বিপাশা প্রেগনেন্ট। অপর এক নেটিজেনের মতে তাঁর চেহারাই বলে দিচ্ছে তিনি মা হতে চলেছেন।

২০১৬ সালে ৩০ এপ্রিল বিপাশা ও করণ এক সূত্রে বাঁধা পরেছে। চলতি বছরের গত মাসে অর্থাৎ ফেব্রুয়ারি মাসে তারকা জুটি তাঁদের সপ্তম বিবাহবার্ষিকী সেলিব্রেট করেছেন।

বলিউডের একা নামে একটি সিনেমা অভিনয় করেছিলেন করণ ও বিপাশা। সেখান থেকে তাঁদের ভালোবাসা শুরু হয়। তাঁর পর সেটা পরিণতি পায়। বিপাশার পরিবার এই বিয়ে রাজি ছিলেন না। কারণ অভিনেত্রীকে বিয়ের আগে করণ বিয়ে করে ডির্ভোস দিয়েছিলেন। অনেক কষ্টে বিপাশা পরিবারকে রাজি করেছিলেন। তাঁর পরে তাঁদের চার হাত এক হয়।

তবে অবাক করা একটা বিষয় ছ বছর বিয়ে হয়ে গেলেও তারকা দম্পতির কিন্তু কোনও অশান্তির খবর প্রকাশ্যে আসেনি। এর থেকেই বোঝা যায় বিপাশা ও করণ কতটা সুখে ও ভালো আছেন। সম্প্রতি কপিল শর্মার একটি শোতে দেখা গিয়েছিল বিপাশা ও করণকে একসঙ্গে। অনেক নেটিজেনরা মনে করেন তারকা দম্পতির যদি ঘরে নতুন কোন সদস্য আসে তাহলে তাঁরা অবশ্যই অনুগামীদের সঙ্গে ভাগ করে নেবেন। তাঁদেরকে সুখবর দিতে বঞ্চিত করবেন না। তাঁদের বিশেষ জন্য বিশেষ শুভ কামনা করতে দেখা গিয়েছে অনেকেই।

English summary
bollywood actress bipasha basu is going to be a mother do you know
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X