India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন মিথিলেশ চতুর্বেদী, আবেগঘন পোস্ট অভিনেতার জামাইয়ের

Google Oneindia Bengali News

বলিউডে ফের শোকের ছায়া! মাত্র ৬৮ বছর বয়সে প্রয়াত হলেন প্রবীণ অভিনেতা মিথিলেশ চতুর্বেদী। দীর্ঘ দিন ধরেই হার্টের সমস্যায় ভুগছিলেন অভিনেতা। জানা যাচ্ছে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি লখনউতে মারা যান। এই দুঃসংবাদে অভিনেতার ভক্তরা বেশ কষ্ট পেয়েছেন। অনেকেই তাঁর আত্মার শান্তি কামনা করছেন।

কীভাবে মারা গেলেন অভিনেতা

কীভাবে মারা গেলেন অভিনেতা

জানা গিয়েছে, শারিরীক অসুস্থতার জন্য লখনউতে অভিনেতার চিকিৎসা চলছিল। কয়েকদিন আগেই তাঁর হার্ট অ্যাটাক হয়েছিল। পরে তাঁকে চিকিৎসার জন্য নিজ শহরে নিয়ে আসা হয়। সেখানেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

অভিনেতার জামাইয়ের আবেঘন পোস্ট

মিথিলেশ চতুর্বেদীর জামাই আশিস চতুর্বেদী সোশ্যাল মিডিয়ায় অভিনেতার একটি ছবি শেয়ার করেছেন। ফেসবুকে মিথিলেশের ছবি শেয়ার করে লিখেছেন, 'আপনি ছিলেন বিশ্বের সেরা বাবা, আপনি আমাকে পুত্রের মতো ভালোবাসা দিয়েছেন, জামাই নয়, আপনার আত্মা শান্তিতে থাকুক।'

অনুগামীরা জানালেন শেষ শ্রদ্ধা

তাঁর মৃত্যুতে অনেক অনুগামীই শেষ শ্রদ্ধা জানিয়েছেন। একজন লেখেন, 'আমরা খুব ভালো একজন মানুষ ও অভিনেতা হারালাম।' অপর এক অনুগামী লেখেন,' সকালের শুরুটা খুব খারাপ দিয়ে শুরু হল। আপনার আত্মা শান্তি থাকুক'। অভিনেতার মৃত্যুতে শোকাহত ভক্তরা।

 কোন কোন সিনেমায় অভিনয় করেছিলেন মিথিলেশ চতুর্বেদী

কোন কোন সিনেমায় অভিনয় করেছিলেন মিথিলেশ চতুর্বেদী

অভিনেতার মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে এসেছে ইন্ডাস্ট্রিতে। এই খবরে অবাক হয়েছেন সকলেই। মিথিলেশ চতুর্বেদী সালমান খান, শাহরুখ খান এবং হৃতিক রোশনের সঙ্গে অনেক সুপারহিট ছবিতে অভিনয় করেছেন। তিনি সানি দেওলের 'গদর: এক প্রেম কথা', মনোজ বাজপেয়ী অভিনীত 'সত্য', শাহরুখ খান অভিনীত 'অশোকা' সহ 'তাল', অভিষেক বচ্চনের 'বান্টি অর বাবলি', হৃতিক রোশনের 'ক্রিশ' এবং 'অশোকা' ছবিতে অভিনয় করেছেন তিনি। 'ক্রিশ'।'রেডি' ছবিতে তাঁকে দেখা গিয়েছিল। তবে তিনি সবচেয়ে বেশি স্বীকৃতি পেয়েছেন হৃতিক রোশনের ছবি 'কোই...মিল গ্যায়া' থেকে। এই ছবিতে তিনি হৃতিক রোশনের কম্পিউটার শিক্ষকের ভূমিকায় অভিনয় করেছেন।

কত সালে অভিনেতার কর্মজীবন শুরু হয়

কত সালে অভিনেতার কর্মজীবন শুরু হয়

অভিনেতা ১৯৯৭ সালে 'ভাই ভাই' ছবির মাধ্যমে বলিউডে যাত্রা শুরু করেছিলেন। এরপর তিনি সত্তা, তাল, ফিজা, রোড, কোন মিল গ্যায়া, গান্ধী মাই ফাদার এবং বান্টি বাবলির মতো ছবিতে অভিনয় করেন। মিথিলেশ ২০২০ সালে বিখ্যাত ওয়েব সিরিজ 'স্ক্যাম ১৯৯২' দিয়ে ওটিটি জগতে প্রবেশ করেছিলেন। এসবের পাশাপাশি তিনি থিয়েটারেও ছিলেন বেশ সক্রিয়।

ছবি সৌ:ফিল্মিবিট

English summary
bollywood actor mithilesh chaturvedi passed away in lucknow
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X