• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মা হওয়ার আগে নতুন ভূমিকায় করিনা, হবু মায়েদের জন্য বই লিখলেন 'বেবো'

  • |

নতুন বছরে নবাব পরিবারে আসছে সুখবর। রবিবার সইফ-করিনার পুত্র তৈমুর চারে পড়েছেন। আর ২০২১ সালে তিন থেকে চার হচ্ছেন সইফ-করিনা! সামনেই এবার দাদা হবেন তৈমুর। পরিবারে এখন তাই খুশির হাওয়া বইছে। আর এর মাঝেই প্রেগনেন্সি নিয়ে কলম ধরলেন বলিউডের 'বেবো'।

বইয়ের পাতায় পাতায় কী থাকছে

বইয়ের পাতায় পাতায় কী থাকছে

প্রেগনেন্সির পর কীভাবে নিজের শরীর সুস্থ রাখবেন, ফিগার কীভাবে মেনটেন রাখা যায়, প্রেগনেন্সির সময় কী কী টিপস মাথায় রাখতে হবে? এই সব নিয়েই এবার বাজারে আসছে করিনা কাপুরের বই।

প্রেগনেন্সির বাইবেল!

প্রেগনেন্সির বাইবেল!

নিজের ইনস্ট্রাগ্রাম পোস্টে করিনা লিখেছেন, 'দ্বিতীয়বার মা হওয়া নিয়ে দারুণ উত্তেজিত। আমার মতো আরও জানা মা হতে চলেছেন বা ভবিষ্যতে হবেন, তাঁদের অন্তঃসত্ত্বার সময় অনেক টিপস মেনে চলতে হবে। আমার নিজের ক্ষেত্রেই আমি তা বুঝেছি। অন্তঃসত্ত্বার সময় সকালে কী খাবেন, ডায়েট চার্ট কী হবে। কীভাবে ফিট থাকবেন, সব প্রয়োজনীয় তথ্য এবার বইয়ের আকারে আসতে চলেছে।'

করিনার বইটি নাম কী

করিনার বইটি নাম কী

অন্তঃসত্ত্বার সময়ের প্রয়োজনীয় টিপস নিয়ে তৈরি করিনা কাপুরের লেখা এই বইয়ের নাম দেওয়া হয়েছে, 'করিনা কাপুর খান'স প্রেগনেন্সি বাইবেল।' করিনা তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার অভিজ্ঞতা ও নানা গল্পও এই বইয়ে ফ্যানেদের সঙ্গে ভাগ করে নিয়েছেন, প্রকাশকদের মতে যা বইয়ের অন্যতম সেরা চমক হতে চলেছে।

প্রচ্ছদের চমক

প্রচ্ছদের চমক

বইয়ের প্রচ্ছদও পাঠকদের চোখ কাড়বে। করিনা তাঁর বইয়ের প্রচ্ছদ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। প্রচ্ছদের অন্তঃসত্ত্বা করিনাকে মাসেল ফুলিয়ে হবু মায়েদের জন্য টিপস দিতে দেখা যাচ্ছে। বইটি ২০২১ সালে প্রথম মাসেই প্রকাশ পাবে বলে জানা গিয়েছে।

কলকাতাঃ বিধানসভায় গিয়ে অধ্যক্ষের সাথে দেখা করলেন শুভেন্দু, ইস্তফা গ্রহন স্পিকারের

২০১৯ দীপাবলী: সইফ-করিনার সঙ্গেই দিওয়ালি কাটাচ্ছেন অমৃতা-কন্যা সারা! দেখুন ছবি

{quiz_455}

ছবি সৌজন্য করিনার ইনস্টাগ্রাম প্রোফাইল

English summary
Bollywood actor Kareena Kapoor Khan Turn Author, Announces ‘Pregnancy Bible’ book For Other Moms To Be
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X