Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সামনের ইদে সলমানের সঙ্গে অনস্ক্রিন আসছেন ববি! ছবির নায়িকা কে জানেন

  • Posted By:
Subscribe to Oneindia News

ভাইজানের সঙ্গে একই ছবিতে অভিনয় বলে কথা! এই সুযোগ ইন্ডাস্ট্রিতে ক'জন পায়! এসুযোগ পেয়ে স্বভাবতই ববি দেওয়ালের আনন্দের ঠিকানা নেই। ইতিমধ্যেই এই খবর ছড়িয়ে পড়েছে যে, 'রেস ৩' ছবিতে সলমান খানের সঙ্গে দেখা যাবে ববি দেওলকে। ছবি মুক্তে পেতে চলেছে পরের বছরের ইদে।

[আরও পড়ুন:লিক হল 'রাগিনী এমএমএস রিটার্নস'-এর এই যৌন উন্মাদনার দৃশ্য, ভাইরাল ভিডিও]

সামনের ইদে সলমানের সঙ্গে অনস্ক্রিন আসছেন ববি! ছবির নায়িকা কে জানেন

এমনিতেই ববির কেরিয়ার টলোমলো। তারওপর ডিজে থেকে যোগা অনেক কিছুতেই কেরিয়ার গড়বার জন্য চেষ্টা করছিলেন ববি। তবে শেষমেশ ' পোস্টার বয়েজ'- ছবি দিয়ে তিনি আবারও কামব্যাক করেন বলিউডে। কিন্তু সেই ছবিও মুখ থুবড়ে পড়ে।তবে রেস সিরিজের ছবিতে সুযোগ পাওয়া তাঁর কেরিয়ারের বড় বিষয় বলে মনে করছে চলচ্চিত্র মহল। এনিয়ে টুইট করে পরিচালককে ধন্যবাদও জানিয়েছে ধর্মেন্দ্র পুত্র ববি দেওল।

এরপর 'রেস' এর মতো হিট ছবির ফ্র্যাঞ্চাইসিতে সুযোগ পাওয়াটা নিঃসন্দেহে বড় বিষয় ছিল এই অভিনেতার জন্য। ক্রমাগত সোশ্যাল মিডিয়া ট্রোলের শিকার এই অভিনেতা এই নয়া সুযোগকে কাজে লাগাবেন বলে মনে করছেন অনেকেই। উল্লেখ্য, রেস ৩ -তে সলমান খান ও ববি দেওয়লের সঙ্গে থাকছেন জ্য়াকলিন ফার্নান্ডেজ।

English summary
Bobby Deol was recently announced as one of the actors to join the hit on-screen jodi Salman Khan and Jacqueline Fernandez in the third installment of the hit franchise, Race. Now, the actor has expressed his excitement with a tweet in which he wrote that he is extremely excited to be part of the team.
Please Wait while comments are loading...