• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দেশদ্রোহী পাতাললোক পাকিস্তানের পক্ষে! বিরাট এখনই অনুষ্কাকে ডিভোর্স দিক! কেন বললেন বিজেপি নেতা

  • |

আমাজন প্রাইমে মুক্তি পাওয়া পাতাললোক দেশদ্রোহী ওয়েব সিরিজ, দাবি বিজেপি নেতার। দেশ জুড়ে করোনা নিয়ে উদ্বেগ চলছে। ভাইরাস রুখতে দেশে এখন ম্যারাথন লকডাউন পরিস্থিতি। এর মাঝে ওয়েবসিরিজ মুখী সিনেদর্শক। সম্প্রতি অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছে পাতাললোক। পাতাললোক ওয়েব সিরিজ দিয়ে ওয়েব দুনিয়ায় প্রযোজক হিসেবে পা রেখেছেন অনুষ্কা শর্মা। তাঁর প্রযোজিত এই ওয়েব সিরিজের অভিনয় থেকে ক্যামেরা, লোকেশন, কাস্টিং সব নিয়েই দারুণ প্রশংসা হচ্ছে। এর মাঝেই এবার পাতাললোক নিয়ে বড় বিতর্ক।

যত কাণ্ড পাতাললোকে

ওয়েব সিরিজটি নিয়ে এত আলোচানার মাঝেই অনুষ্কা শর্মার বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দায়ের হয়েছে। সেই নিয়ে গত দুদিন ধরে বিতর্ক তুঙ্গে।উত্তর প্রদেশের বিজেপি বিধায়ক নন্দকিশোর গুরজার প্রযোজক অনুষ্কার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। ওয়েব সিরিজে অনুমতি ছাড়া তাঁর ছবি ব্যবহার করার জন্য বলে অভিযোগ।

কোথায় ছবি ব্যবহার করা হয়

ওয়েব সিরিজে গাজিয়াবাদের ইউপি গেটের উদ্বোধনের একটি দৃশ্যের ছবি খবরের কাগজে প্রকাশ পেয়েছে দেখানো হয়েছে। যেখানে উত্তরপ্রদেশের বিজেপি বিধায়ক নন্দকিশোর গুরজারের ছবি পেপার কাটআউটকে দেখানো হয়েছে। পাশাপাশি যোগী আদিত্যনাথ সহ আরও বেশকিছু বিজেপি নেতার ছবিও ঐ সংবাদপত্রের কাটআউট ছবিতে ব্যবহার রয়েছে। অনুমতি ছাড়া ছবি দেখানোতেই প্রযোজক অনুষ্কার বিরুদ্ধে গেলেন নন্দকিশোর গুরজার।

ধর্মে আঘাত, দাঙ্গাকে প্রশয় দেওয়ার অভিযোগ

এর পাশাপাশি এক ভিডিওতে নন্দকিশোর গুরজার বলেছেন, পাতাললোক ওয়েবসিরিজে সনাতন ধর্মকে আঘাত ও হিন্দুত্ববাদী সংগঠনগুলি নিয়ে ভুল বার্তা দেওয়া দিয়েছে। ওয়েব সিরিজে ভারতে হিন্দুরা ধর্মের নামে মুসলিমদের উপর গণপ্রহার করে বলে দেখানো হয়েছে।

পাতাললোক দেশদ্রোহী ওয়েব সিরিজ!

অভিযোগে গুরজার আরও বলেন দেশের তদন্তকারী সংস্থা সিবিআইকে ছোট করে দেখানো হয়েছে। স্বেদেশীদের ধরে সিবিআই মিথ্যে কেস সাজিয়ে পাকিস্তানি বলে দাবি করে বলে ওয়েব সিরিজে দেশদ্রোহী মন্তব্য দেখানো হয়েছে বলে গুরজার বলেছেন।

এতে বিশ্বমঞ্চে পাকিস্তান পাতাললোক ওয়েব সিরিজকে হাতিয়ার করে ভারত ষড়যন্ত্র করে বলে অভিযোগ করবে এমনটাই বলেছেন বিজেপি নেতা।

অনুষ্কাকে ডিভোর্স দিক বিরাট

পাশাপাশি পাতাললোক ওয়েব সিরিজটি নিষিদ্ধ ঘোষণা করার দাবি তুলেছেন নন্দকিশোর গুরজার। বিরাট দেশের জন্য খেলে, দেশের বিরুদ্ধে তৈরি এমন ওয়েব সিরিজ প্রযোজনা করার জন্যে অনুষ্কাকে অবিলম্বে ভারত অধিনায়কের ডিভোর্স দেওয়া উচিত বলে আপত্তিকর মন্তব্য করেছেন গুরজার।

আমফান তান্ডবের পর এলাকা পরিদর্শনে মিমি চক্রবর্তী

সীমান্তে পরপর সংঘর্ষ, চিনকে রুখতে ঘুঁটি সাজাচ্ছে ভারত! বেজিংকে চ্যালেঞ্জ জানাতে খোঁজ নয়া রাস্তার

English summary
BJP Leader Nandkishor Gurjar asks Virat Kohli to Divorce Anushka Sharma For producing Pataal Lok
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X