কেক মেখে 'সইফিনা'-র আদরে আটখানা তৈমুর! দেখুন তার জন্মদিনের ছবি

  • Posted By:
Subscribe to Oneindia News

করিনা কাপুর ও সইফ আলি খানের সন্তান তৈমুর বয়সে ছোট হলেও , লাইমলাইট পাওয়া প্রতিযোগীতায় রীতিমত টক্কর দিচ্ছে তার বাবা মাকে! বুধবার ২০ ডিসেম্বর তৈমুরের জন্মদিন উপলক্ষক্ষ্যে পতৌদি প্যালেসে আয়োজিত হয় এক রাজকীয় অনুষ্ঠানের। তার আগে , তৈমুরের জন্মদিনের কিছু নজরকাড়া মুহুর্ত দেখে নেওয়া যাক।

[আরও পড়ুন:আরাধ্যার জন্মদিনে নাগোরদোলায় শাহরুখ থেকে অ্যাশ, মজা-হুল্লোড়ের সেইসব ছবি দেখেনিন]

[আরও পড়ুন:কাপুর পরিবারের সদস্যরা এইভাবে স্মরণ করলেন শশী কাপুরকে, দেখুন কিছু বিরল ছবি]

কেক কাটার মুহুর্ত

কেক কাটার মুহুর্ত

জন্মদিন হবে, আর তাতে কেক কাটা হবে না, তা কী করে হয়! আর সই নিয়ম মতো ছোট্ট তৈমুর বাবা সইফ ও মা করিনার সঙ্গে খোশ মেজাজে কেক কেটে আবার তা গালে লাগিয়েও ছবি তুলেছে।

[আরও পড়ুন:তৈমুরের জন্মদিন উপলক্ষ্যে পতৌদি প্যালেস জমজমাট, দেখুন অন্দরমহলের ছবি]

আহ্লাদ!

আহ্লাদ!

তৈমুরের জন্মদিন কোনও বড়সড় বলিউড পার্টি য হবে না , তা আগেই জানিয়েছিলেন করিনা কাপুর। তাই এই বিশেষ দিনে তৈমুরের সঙ্গে বেশ কিছু সময় কাটালেন সিফ ও করিনা, একান্তে।

আদর

আদর

শুধু বাবা-মা কেন, রাজপরিবারের খুদে সদস্যদের সঙ্গেও বেশ হৈ হৈ করে ২০ ডিসেম্বর দিনটি কাটিয়েছে ছোট্ট তৈমুর।

বিরল ছবি

বিরল ছবি

যে পরিবারের সব সদস্য বলিউড স্টার সেই পরিবারের যে কোনও পারিবারিক ছবিই লাইমলাইট পেতে বাধ্য। পতৌদি প্যালেসে করিনা , করিশ্মা ও তাঁর মা ববিতা,সইফ, করিশ্মার দুই সন্তান , সকলে মিলে তৈমুরের সঙ্গে ট্রাক্টরে চেপে এই বিশেষ ছবিটি তোলেন।

English summary
Saif Ali Khan and Kareena Kapoor Khan's son Taimur turns a year older today. While everyone is obsessing over the super adorable star kid, here's something that will steal your hearts.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.