• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বলিউডে আসছে সৌরভের বায়োপিক! প্রযোজনায় কে থাকছেন জানেন

ভারতীয় চলচ্চিত্র পেয়েছে সচিন থেকে ধোনি কিংবা আজাহারুদ্দিনের মতো নামী ক্রিকেটারদের বায়োপিক । এবার পালা দেশের অন্যতম সেরা ক্রিকেট অধিনায়ক সৌরভের। ইতিমধ্যেই একাধিক বায়োপিকে মশগুল বলিউড। সব কিছু ঠিকঠাক থাকলে সেই তালিকায় যোগ হতে চলেছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিকটিও। ফলে এবার বলিউডের ২২ গজে দাদাগিরির পালা!

বলিউডে আসছে সৌরভের বায়োপিক! প্রযোজনায় কে থাকছেন জানেন

সূত্রের খবর, বায়োপিকটি নিয়ে আগ্রহী একতা কাপুর। তাঁর প্রযোজনা সংস্থা বালাজি টেলিফিল্মের সঙ্গে ইতিমধ্যে কথাও হয়ে গিয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের। তবে নিশ্চিতভাবে কিছু উঠে আসেনি এখনও পর্যন্ত । এমনই দাবি সৌরভের। প্রসঙ্গত,বেহালার বীরেন রায় রোডের বাড়ি থেকে লর্ডসের আঙিনা তথা দেশের সফল অধিনায়ক হওয়ার গর্ব, সমস্তকিছুই ধরা পড়েছে সৌরভের জীবন নিয়ে লেখা বই 'এ সেঞ্চুরি ইজ নট এনাফ'। সেই বই অবলম্বনেই তৈরি হতে চলেছে এই বায়োপিক। তবে একটি সূত্রের দাবি, ফিচার ফিল্ম হিসাবে নয়, ওয়েব সিরিজে সৌরভের বায়োপিককে নিয়ে আসতে চাইছে একতা কাপুরের অল্ট বালাজি।

[আরও পড়ুন:কোন ক্রিকেটারের ভূমিকায় অভিনয় করার ইচ্ছে যীশুর? উত্তরে যা বললেন]

[আরও পড়ুন:দুঃসময়ে 'দাদগিরি' তেই ভরসা ছিল অরিজিতের! সৌরভকে নিয়ে আর কী জানালেন এই গায়ক]

শোনা যাচ্ছে, কলকাতার কোনও পরিচালকই এই সিরিজ পরিচালনা করবেন। উল্লেখ্য, একটা সময়ে সৌরভের জীবনী নিয়ে ছবি করার কথা ভেবেছিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। তবে এই সিরিজের জন্য তাঁকে বালাজি টেলিফিল্মস বেছে নেবে কি না সে প্রশ্ন এখনও রয়েছে। এদিকে, এর আগে বহুবার অভিনেতা যীশু সেনগুপ্ত বলেছেন , যদি কোনও দিনও কোনও ক্রিকেটারের ভূমিকায় অভিনয় করতে হয়, তাহলে তিনি সৌরভের ভূমিকায় অভিনয় করবেন। তবে সমস্ত প্রাসঙ্গিকতাকে সামনে রেখেই , দাদা-ভক্তরা মুখিয়ে রয়েছে ছবির দিকে। আর কিছুদিনের মধ্যেই এই প্রজেক্টের ভবিষ্যৎ স্পষ্ট হবে বলে খবর সূত্রের।

English summary
Biopic on Sourav Ganguly likely to happen in Bollywood, Ekta kapoor interested on the book 'A Century is Not Enough'
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X