বিকিনি অবতারে বছরের শুরুতেই সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়ালেন মন্দিরা, দেখুন ছবি

  • Posted By:
Subscribe to Oneindia News

তিনি অভিনেত্রী , তথা কমেন্টেটার । মন্দিরা বেদীর জনপ্রিয়তা এমনিতেই তুঙ্গে। সোশ্যাল মিডিয়াতেও তাঁর ফ্যান ফলোইং কিছু কম নয়। আর বছরের শুরুতেই তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে যেভাবে তাঁর ছবিগুলি উষ্ণতা যুগিয়েছে, তা নিয়ে শোরগোল পডে় গিয়েছে।

থাইল্যান্ডে মন্দিরা

থাইল্যান্ডে মন্দিরা

শীতে থাইল্যান্ডে ছুটি কাটাতে গিয়েছিলেন মন্দিরা বেদী। থাইল্যান্ডের ফুকেতে নীল জলে তাঁর কিছু লাস্যময়ী ছবি তিনি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। য়া নিয়ে রীতিমত হৈচৈ।

ফিটনেস তাঁর শরীর জুড়ে

ফিটনেস তাঁর শরীর জুড়ে

মন্দিরা বেদীর এই সমস্ত তাক লাগানো ছবি থেকে স্পষ্ট যে ৪৫ বছর বয়সী অভিনেত্রী এখনও কতটা সুন্দরী। শুধু তাই নয়, আজও তিনি কতটা ফিট তাও প্রমাণ দেয় এই ছবি।

পার্টি করতে চিরকালই পছন্দ করেন

পার্টি করতে চিরকালই পছন্দ করেন

পার্টি করতে চিরকালই পছন্দ করেন মন্দিরা। আর তাই স্বামী রাজ কৌশল ও ছেলেকে নিয়ে থাইল্যান্ডেও নীল জলের চারপাশ মাতালেন মন্দিরা। সঙ্গে চলল দেদার মজা আর হুজ্জুতি।

সোশ্যাসল মিডিয়ায় ছবি পোস্ট

সোশ্যাসল মিডিয়ায় ছবি পোস্ট

থাইল্য়ান্ডে স্বামী ও ছেলের সঙ্গে যে কিছুটা ভালো সময়ে কাটিয়েছেন মন্দিরা তা বোঝা গেল তাঁর একের পর এক সেলফি দেখেই।

 ফিটনেসের আরেক নাম মন্দিরা

ফিটনেসের আরেক নাম মন্দিরা

ফিফি আইল্যান্ডে বন্ধুবান্ধবদের সঙ্গে মজা করার ফাঁকেও যে তিনি নিজের ফিটনেসমন্ত্রগুলি মেনে চলেছেন তা ইনস্টাগ্রামে মন্দিরার বিভিন্ন ছবিই জানান দিয়েছে।

English summary
The hot and stunning Mandira Bedi flaunted her fit and sizzling body by the pool in Phuket, Thailand, as she welcomed the New Year 2018 along with her husband Raj Kaushal. She captioned the picture as, "2017 was fabulous.. but in 2018, I will take the plunge!! (#ByeBye2017)"

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.