Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বাহুবলীকে ছাপিয়ে গেল বাংলা ছবি, দেখে নিন কীভাবে

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

বাহুবলীর রেকর্ড ভেঙে দিল বাংলা ছবি। না, ব্যবসার দিক দিয়ে হয়ত টলিপাড়া বাহুবলীকে ছোঁয়ার কল্পনাও করতে পারে না। কিন্তু পোস্টারের মাপে দক্ষিণের বাহুবলীকে একেবারে বাউন্ডারির ওপারে পাঠিয়ে দিল বিভূতিভূষণের শঙ্কর। বাংলার সবচেয়ে বড় পোস্টারের তকমা পেল কমলেশ্বর মুখোপাধ্যায়ের অ্যামাজন অভিযান। এই পোস্টার এতটাই বড় যে মোহনবাগান মাঠে এই পোস্টার মুক্তি অনুষ্ঠান সারতে হল।

বাহুবলীকে ছাপিয়ে গেল বাংলা ছবি, দেখে নিন কীভাবে

গিনেজ বুক অফ ওয়ার্ল্ড রেকর্ড বলছে, এই পোস্টারের আয়তন ৬০,৮০০ বর্গ ফিট যা বাহুবলী দ্য বিগিনিংয়ের পোস্টারের থেকে ৯ হাজার বর্গফুটেরও বেশি। অ্যামাজন অভিযানের ওই পোস্টারের দৈর্ঘ্য ৩২০ ফুট, যা লম্বালম্বি করে দাঁড় করানো হলে স্ট্য়াচু অফ লিবার্টিকেও ছাপিয়ে যাবে। প্রস্থে এই পোস্টার ১৯০ ফিট। তবে এখনও একটি ছবির পোস্টারের রেকর্ডের থেকে এই পোস্টার অনেকটাই পিছিয়ে। সেই ছবি হল ধর্ষক বাবা গুরমিত রাম রহিম সিং অভিনিত এমএসজি-দ্য মেসেঞ্জার অফ গড। এই ছবিটির পোসস্টার আয়তন ছিল ১,৬০,০০০-বর্গফুটেরও বেশি।

এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শংকর থুড়ি দেবও। ২০১৩ সালে চাঁদের পাহাড়ের পর এবার আরও বেশি অ্যাডভেঞ্চার নিয়ে তৈরি তিনিও।

চাঁদের পাহাড়ের সিকুয়েল মুক্তি পাবে ২৫শে ডিসেম্বর। বাংলা সিনেমা সবচেয়ে বেশি বাজেটের ছবির শিরোপা পেয়েছে কমলেশ্বর মুখোপাধ্যায় পরিচালিত ও দেব অভিনিত অ্যামাজন অভিযান। ছবির বাজেট ২০ কোটি টাকা।

English summary
Bengali film creates record by launching largest film poster of upcoming movie Amazon Obhijan, the poster covers 60,800 sq ft area
Please Wait while comments are loading...