বলিউডি ফিল্মের দারুণ সিক্রেট, যা জানলে আপনি চমকে উঠবেন

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

বলিউডে বিভিন্ন ছবিতে আমরা বিভিন্ন বড় বড় প্রাসাদপ্রমো বাড়ি দেখি। সেটে-র আভিজাত্যে আটকে যায় আমাদের চোখ আটকে যায়। মন মেতে ওঠে। কিন্তু জানেন কী অনেকক্ষেত্রেই সত্যি বাড়িতেও শ্যুটিং হয়। সেই শ্যুটিংয়ের অনেকগুলিই হয় আবার সেলিব্রিটিদের বাড়িতেই। জানতেন না তো। এখন জানুন। ফ্যান ছবিতে শাহরুখ খান দ্বৈত চরিত্রে অভিনয় করেছিলেন। সুপারস্টার আরিয়ান যে বাড়িতে থাকত সেটা আসলে কিং খানের নিজের বাড়ি মন্নত। যেভাবে রিয়েল লাইফে তিনি জন্মদিনের দিন দর্শন দেন , সিনেমাতেও সেইভাবেই নিজের দর্শন দিয়েছেন শাহরুখ খান।

বীর জারা

বীর জারা

বীর জারা ও রং দে বসন্তি ছবির বেশ কিছু দৃশ্য সইফ -সোহা আলির বাড়িতে শ্যুট হয়েছিল। অর্থাৎ পতৌদি প্যালেসে চিত্রায়িত হয়েছিল ছবির বেশ কিছু দৃশ্য । হরিয়ানা-র এই বাড়ি ইব্রাহিম কোঠি নামে পরিচিত।

কি এন্ড কা

কি এন্ড কা

কি অ্যান্ড কা ক্যামিও রোলে ছিলেন অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন। কিন্তু জানেন কী এই ছবিতে যে বাড়িটি দেখানো হয়েছিল সেটাও তাঁদেরই বাড়ি।

মুম্বই টকিজ

মুম্বই টকিজ

বক্স অফিসে সেভাবে সাড়া জাগাতে পারেনি মুম্বই টকিজ। কিন্তু করণ জোহরের বহু স্বপ্নের এই ছবি বেশকিছুটা যেমন তাঁর নিজের বাড়িতে শ্যুট হয়েছে, ঠিক তেমনি কিছুটা শ্যুট হয়েছে অমিতাভ বচ্চনের প্রতীক্ষায়।

ফ্যান

ফ্যান

ফ্যান ছবিতে শাহরুখ খান দ্বৈত চরিত্রে অভিনয় করেছিলেন। সুপারস্টার আরিয়ান যে বাড়িতে থাকত সেটা আসলে কিং খানের নিজের বাড়ি মন্নত। যেভাবে রিয়েল লাইফে তিনি জন্মদিনের দিন দর্শন দেন , সিনেমাতেও সেইভাবেই নিজের দর্শন দিয়েছেন শাহরুখ খান।

বজরঙ্গী ভাইজান

বজরঙ্গী ভাইজান

কবীর খান নির্দেশিত ছবি বজরঙ্গী ভাইজান নিশ্চয় দেখেছেন। জানতেন কী তার বেশ কিছু দৃশ্য সলমান খানের পানভেলের ফার্ম হাউসে শ্যুট হয়েছিল।

সঞ্জু

সঞ্জু

সঞ্জয় দত্তের জীবনি নিয়ে যে বায়োপিকটি হচ্ছে তার বেশ কিছু দৃশ্য নাকি সঞ্জয় দত্তের ইম্পিরিয়াল হাইট হোমে-ই শ্যুটিং হয়েছে। শ্যুটিংয়ের সময় বেশ কিছু আবাসিক অভিযোগ করেছেন যে তাদের দৈনন্দিন জীবন ক্ষতি হচ্ছে।

English summary
Big films which are shot in celebrity house, take a quick look

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.