• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিগবসের মঞ্চে দাঁড়িয়ে কাকে 'নাগিন' বলে সম্বোধন করলেন 'সুলতান' সলমান

  • |

বিগ বিস ১৪ এর প্রতিটি পর্বই যেন হচ্ছে আরও আকর্ষক। প্রতিটি পর্ব থেকেই চোখ কিছুতেই সরানো যাচ্ছে না। আর তার মাঝে সলমানের নিজস্ব ক্যারিশ্মায় কার্যত গোটা বিগবস মাত হয়ে গিয়েছে। এসপ্তাহের শেষে 'উইকেন্ড কা ওয়ার' আরএ বেশি আকর্ষণীয় হতে চলেছে। এদিকে, এক সেলেবের সঙ্গে বিগ বসের মঞ্চ থেকে ফোনে কথা বলে সলমান রাতারাতি ফের খবরে!

বিগবসের মঞ্চে দাঁড়িয়ে কাকে নাগিন বলে সম্বোধন করলেন সুলতান সলমান

একটি অডিও কলে অভিনেত্রী সুরভী চন্দনার সঙ্গে কথা বলেন সলমান। আর সেখানেই সুরভীকে তিনি নাগিন বলে আখ্যা দেন। এই কথা সুরভি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন। এবার প্রশ্ন উঠতেই পারে যে, কেন এই অভিনেত্রীকে আচমকা 'নাগিন' বললেন সলমান? যার উত্তরে জানা গিয়েছে, একতা কাপুরের 'নাগিন' সিরিয়ালে অভিনয় করতে চলেছেন এই অভিনেত্রী। আর সেই কারণেই এমন সম্বোধন।

সলমান খান প্রতিবারের মতো এই মরশুমেও জমিয়ে সঞ্চালনা করছেন। আর সেই সঞ্চালনার ফাঁকেই এবার সলমানের মনে পড়ল, ক্যাটরিনাকে। অনুষ্ঠানে এক মহিলা প্রতিযোগীকে দেখেই পুরনো কথা মনে পড়ে সলমনের!এবার বুঝেছি তোমাকে আমার কেন এত ভালো লাগে!.. তুমি টেলিভিশনের ক্যাটরিনা কাইফ।' সলমানের এই মন্তব্য আসে টেলিভিশন অভিনেত্রী জ্যাসমিন ভাসিনের জন্য। এরপরই সবার সামনে লজ্জায় পড়ে যান জ্যাসমিন । সলমানের বক্তব্য়ের পরই তিনি বলেন 'আর ইউ সিরিয়াস!' সবমিলিয়ে জমজমাট হে ওঠে 'বিগবস'।

English summary
BIG boss 14, Salman khan addresses Surabhi Chanda as Nagin
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X