• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তেলেগু সিনেমার কর্মীদের ১.‌৮০ কোটি টাকার সাহায্য করলেন বিগ বি, টুইটে ধন্যবাদ চিরঞ্জীবির

করোনা সঙ্কট মোকাবিলায় বলিউড অভিনেতা–অভিনেত্রীরা এগিয়ে আসছেন সাহায্য করতে। বিশেষ করে ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত যে সব কর্মী তাঁদের লকডাউনের জন্য অত্যন্ত আর্থিক ক্ষতির মুখে পড়তে হয়েছে। বলিউডে এইসব ঠিকা শ্রমিকদের পাশে এসে দাঁড়িয়েছেন বিগ বি। এর পাশাপাশি ফের অমিতাভ বচ্চন তেলেগু সিনেমা কর্মীদের পাশে গিয়েও দাঁড়ালেন। জানা গিয়েছে, অমিতাভ বচ্চন ১.‌৮০ কোটি টাকা দিয়েছেন তেলেগু সিনেমা কর্মীদের।

তেলেগু সিনেমার কর্মীদের ১.‌৮০ কোটি টাকার সাহায্য করলেন বিগ বি

বিগ বি–এর এই আর্থিক সহায়তা করার জন্য তাঁকে ধন্যবাদ জানান দক্ষিণী সুপারস্টার চিরঞ্জীবি, যিনি অমিতাভের সঙ্গে সাই রাও নরসিংহ রাওতে অভিনয় করেছেন। চিরঞ্জীবি টুইটারে তাঁকে ধন্যবাদ জানিয়েছেন। জানা গিয়েছে, অমিতাভ ১৫০০ টাকার ১২ হাজার করোনা ত্রাণ কুপন দিয়েছেন কর্মীদের। চিরঞ্জীবি টুইট করে বলেন, '‌অমিতজি ১৫০০ টাকার ১২ হাজার করোনা ত্রাণ কুপন তেলেগু ফিল্মের দিনমজুরদের মধ্যে বিতরণ করেছেন। আপনাকে খুব বড় করে ধন্যবাদ জানাচ্ছি এই দারুণ উদ্যোগ নেওয়ার জন্য। এই কুপনগুলি বিগবাজারেও চলবে।’‌ পা অভিনেতাকে ধন্যবাদ টুইট করার পাশাপাশি চিরঞ্জীবি সম্প্রতি বিগ বি ও তাঁর অভিনীত শর্ট ফিল্ম '‌ফ্যামিলি’‌র ছবি দেন। এই ছবিতে করোনা ভাইরাস সংক্রমণ রোধের বার্তা দেওয়া হয়েছে।

এই শর্ট ছবিতে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, রনবীর কাপুর, দিলজিত দোসানঝ, আলিয়া ভাট, প্রিয়াঙ্কা চোপড়া সহ দক্ষিণ ভারতের বেশ কিছু অভিনেতা।

English summary
Amitabh Bachchan has donated 12000 Corona Relief Coupons of Rs 1500 for the workers
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X