Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মুম্বই থেকে দূরে এই জায়গায় পরিবারের সঙ্গে জন্মদিন পালন করছেন অমিতাভ

  • Posted By:
Subscribe to Oneindia News

আজ তাঁর ৭৫ বছর পূর্ণ হল। আর ভারতীয় সিনেমার এই মেগাস্টারের জন্মদিন ঘিরে স্বভাবতই উচ্ছসিত কাশ্মীর থেকে কন্যাকুমারীকা। সোশ্যাল মিডিয়ায় সকাল থেকেই উপচে পড়েছে শুভেচ্ছাবার্তা। আর যাঁকে ঘিরে এই উদযাপন , তাঁর একটি বিশেষ ছবিও আজ ভাইরাল হয়ে রয়েছে।

[আরও পড়ুন:বিগ বি-র জন্মদিনে রাষ্ট্রপতি থেকে সেলেবদের শুভেচ্ছাবার্তা, চমক দিলেন রণবীর, শুভেচ্ছাবার্তা সৌরভেরও]

মুম্বই থেকে দূরে এই জায়গায় পরিবারের সঙ্গে জন্মদিন পালন করছেন অমিতাভ

বর্তমানে পরিবারের সকলের সঙ্গে মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন অমিতাভ বচ্চন। আর এরই মধ্যে এক পুরনো দিনের পারিবারিক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন ঐশ্বর্য। যা ক্রমাগত ভাইরাল হতে শুরু করেছে। ২০১৪ সালের এই ছবিটি , সেই বছরেই অমিতাভের জন্মদিনে তোলা একটি ছবি। যাতে দেখা যাচ্ছে অমিতাভ, অভিষেক, শ্বেতা, ঐশ্বর্য সকলেইঅমিতাভকে জড়িয়ে ধরে ছবি তুলেছেন।

মুম্বই থেকে দূরে এই জায়গায় পরিবারের সঙ্গে জন্মদিন পালন করছেন অমিতাভ

গতকালই পরিবারের সকলের সঙ্গে মালদ্বীপের উদ্দেশে রওনা হয়েছিলেন বিগ বি অমিতাভ বচ্চন। বিমানবন্দরে তাঁর ছবিও দেখা যায় অভিষেকের সঙ্গে। আর তিনি নিজেও জানিয়েএছ, যে এবারে মম্বইয়ের বাড়িতে দিপাবলী উদযাপন হবে না। কারণ পুত্রবধূ ঐশ্বর্যর বাবা মারা গিয়েছেন। তাই সকলে মিলে এই সময়টা মলদ্বীপেই কাটাচ্ছেন।

English summary
On that note, here's the picture of Amitabh Bachchan leaving for Maldives with his family. He was spotted at Mumbai airport yesterday.
Please Wait while comments are loading...