• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

১০০০ জন পরিযায়ী শ্রমিককে বাড়ি ফেরাতে ১০টি চাটার্ড বিমানের বন্দোবস্ত করলেন বিগ বি

দেশের পরিযায়ী শ্রমিকরা বিভিন্ন প্রান্তে আটকে রয়েছেন। তাঁদের বাড়ি ফেরাতে আগেই উদ্যোগ নিয়েছিলেন বলিউডের সোনু সুদ। এবার এগিয়ে এলেন অমিতাভ বচ্চনও। পরিযায়ী শ্রমিকদের উত্তরপ্রদেশে পৌঁছানোর জন্য বাসের ব্যবস্থা করার পর এবার বিগ বি বুধবার হাজার জন পরিযায়ীদের জন্য ১০টি চাটার্ড বিমানের বন্দোবস্ত করেছেন। এরা সকলেই লকডাউনের কারণে মুম্বইয়ে আটকে রয়েছেন।

১০০০ জন পরিযায়ী শ্রমিককে বাড়ি ফেরাতে ১০টি চাটার্ড বিমানের বন্দোবস্ত করলেন বিগ বি

এই বিমানগুলি পরিযায়ীদের উত্তরপ্রদেশে তাঁদের বাড়ি পৌঁছে দেবে, এ রাজ্যে অমিতাভেরও বাড়ি। তিনি এলাহাবাদের বাসিন্দা। ছ’‌টি বিমানের মধ্যে বুধবার চারটি বিমান রওনা দিয়েছে এবং বৃহস্পতিবার আরও দু’‌টি। অমিতাভের এই উদ্যোগে সন্তুষ্ট পরিযায়ী শ্রমিকরা। তাঁরা প্রস্থানের সময় অমিতাভের কাট–আউট নিয়ে তাঁকে ধন্যবাদ জানান।

কোভিড–১৯ মহামারির সময়ও অমিতাভ রোজ মুম্বইয়ে ২০০০ প্যাকেট করে মধ্যাহ্ন ও নৈশভোজের খাবার বিলি করতেন দরিদ্রদের মধ্যে। এছাড়াও তিনি অল ইন্ডিয়া ফিল্ম এমপ্লয়িস কনফেডারেশনের অন্তর্গত দৈনিক মজুরদের এক লক্ষ পরিবারকে রেশন সরবরাহ করেছেন। অমিতাভ সহ তাঁর পুত্র অভিষেক ও পুত্রবধূ ঐশ্বর্য রাই '‌আই ফর ইন্ডিয়া’‌ কনসার্টে যোগ দেন এবং করোনা তদহবিলে অর্থ জোগাড় করেন।

নয়া নিয়ম, সরকারি অফিসে কাজ হবে দুই শিফটে, ঘোষণা মুখ্যমন্ত্রীর

'‌করোনা ভাইরাস ইয়া কোভিড ১৯ সে আজ পুরা দেশ লড় রহা হ্যায়’‌, জানেন কি এই কন্ঠের নেপথ্যে কে

English summary
After arranging buses for migrant workers to reach Uttar Pradesh, Big B on Wednesday arranged 10 chartered planes for thousands of migrants. All of them are stuck in Mumbai due to lockdown.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X