India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বাদাম কাকুর দিকে সাহায্যের হাত বাড়ালেন বুম্বাদা, দিলেন ২ লক্ষ টাকার চেক

Google Oneindia Bengali News

কিছুদিন ধরে সোশ্যাল মিডিয়ায় একটাই গান ঘুরছে । 'বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নেই কো বুবু ভাজা বাদাম’ গানটি গেয়েছেন বীরভূমের ভুবন বাদ্যকর। সম্প্রতি, এখন ভুবনবাবুর একটি গানও স্টুডিওতে রেকর্ডিং করা হয়। এককথায় তিনি এখনও সেলিব্রেটি হয়ে গেছেন। এবার সেই বাদাম কাকুকে সাহায্যের হাত বাড়ালেন টলিউডের সুপারস্টার প্রসেনজিৎ চ্যাটার্জী।

ভুবনবাবুকে সাহায্য বুম্বাদার

ভুবনবাবুকে সাহায্য বুম্বাদার

প্রসেনজিৎ চ্যাটার্জী মানেই বুম্বাদা তাঁকে কে না চেনে? টলিউডে কয়েকশো ছবি করেছেন বুম্বাদা। ভুবনবাবুকে বুম্বাদা ২ লক্ষ টাকার একটি চেক দিয়ে এসেছেন। ইতিমধ্যে খবরটি প্রকাশ্যে এসেছে। আর তাতে নেটিজেনরা বেজায় খুশি হয়েছেন। তার সঙ্গে বাদামকাকুকে শুভকামনা জানিয়ে বুম্বাদা বলেছেন, ভবিষ্যতে তিনি আরও উন্নতি করতে পারেন।

মাত্র ২৫০ টাকা আয়

মাত্র ২৫০ টাকা আয়

ভুবনবাবু আসলে বীরভূমের এক হতদরিদ্র বাদাম ফেরিওয়ালা। কিছুদিন আগে পর্যন্ত বাদাম বিক্রি করে মাত্র ২৫০ টাকা মত রোজগার করেই কষ্টেই সংসার চালাতেন তিনি। বাদাম কাকুর বাদাম গান ভাইরাল হওয়ায় সেই গান ব্যবহার করে অনেকেই লক্ষ লক্ষ টাকা উপার্জন করেছেন। কিন্তু তার থেকেও কিছুই পায়নি ভুবনবাবু এই কারণে পুলিশের সাহায্যও নিয়েছিলেন বাদামকাকু।

ইউটিউবে গান রিলিজ

ইউটিউবে গান রিলিজ

তবে ভুবন বাদাম কাকুর স্বপ্নপূরণ হল। ক্যামেরা বা মোবাইলে নয়, গানের রেকর্ডিয়ের জন্য হাজির হলেন ষ্টুডিওতে। রেকর্ড হল বাদাম কাকুর নতুন গান। জনপ্রিয় ইউটিউবার উত্তম কুমার মন্ডলের সাথে নতুন ডুয়েট গান 'জিএসটি লাগবে এবার বাদামে' রেকর্ড হল। ইতিমধ্যেই সেই গান ইউটিউবে রিলিজ হয়েছে। আর মুহূর্তের মধ্যেই ভাইরাল হল এই গান। উত্তম কুমার মন্ডল একেবারে নতুনভাবে 'কাঁচা বাদাম' গানটিকে পেশ করেছেন। যে গানের কথা ও সুর দিয়েছেন ভাস্কর মন্ডল। আর গানে ভুবন বাবুর সাথে গলা মিলিয়েছেন গায়িকা মাম্পি চক্রবর্তীও।

স্বপ্ন পূরণ বাদাম কাকুর

স্বপ্ন পূরণ বাদাম কাকুর

লোকগীতি নয় এবার ডিস্ক স্টাইল গাওয়া হয়েছে 'বাদাম বাদাম'গানটিকে। গোটা একটা অ্যালবাম তৈরী হয়েছে যাতে মোট ৯টি গান থাকছে। ইউটিউবে গানগুলি একের পর এক রিলিজ করা হবে। উল্লেখ্য, বাদাম কাকু কিছুদিন আগেই অভিযোগ করেছিলেন যে তার গাওয়া গান ব্যবহার করে অনেকেই টাকা রোজগার করছে। কিন্তু তিনি কিছুই পাচ্ছে না। তবে তার বাড়িতে বাংলার বিখ্যাত ইউটিউবার স্যান্ডি সাহা গিয়েছিল তার বাড়িতে। ভুবন বাবুর সঙ্গে বাদামের মালা পরেই গান গাওয়ার ভিডিও শেয়ারও করেছিল। আর সেই গান আর ছবি শেয়ার করে স্যান্ডি জানিয়েছিল, বাদাম কাকুকে সে নিজের সাধ্যমত সাহায্যও করেছে। তবে বাদাম কাকু ভুবনবাবুর গান গেয়ে বিখ্যাত হওয়ার স্বপ্ন পূরণ হল।


English summary
bhubanbabu is a poor almond peddler from birbhum
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X