• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভাইফোঁটায় প্রসেনজিতের জন্য কোন কোন রান্নার আয়োজন করেছেন বোন পল্লবী! উপহারেই কি দেওয়া-নেওয়া হল

চট্টোপাধ্য়ায় পরিবার কয়েকদিন আগেই ধুমধাম সহকারে আয়োজন করেছে লক্ষ্মীপুজো। বাড়ির কর্ত্রী অর্পিতা চট্টোপাধ্যায় সেদিন নিজে হেঁসেলের দায়িত্ব নিয়ে রান্না করেন খিচুড়ি ভোগ। সঙ্গে ছিল একাধিক পদ। আর মা লক্ষ্মীর জন্য সেই পদ নিজের হাতে রান্না করেছিলেন প্রসেনজিৎ ঘরনী। এবার সেই পরিবারে পালা ভাইফোঁটার।

প্রসেনজিতের ভাইফোঁটা

চট্টোপাধ্যায় পরিবারে ভাইফোঁটা মানেই পল্লবী চট্টোপাধ্যায়ের রান্নার বিশাল আয়োজন । এদিন সকালে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বোন পল্লবী ফোঁটা দেন মেগাস্টারকে। এরপরই বিউটিশিয়ান শর্মিলা সিং ফ্লোরা ফোঁটা দেন প্রসেনজিৎকে। মিষ্টি, উপহারের আয়োজনে চট্টোপাধ্যায় পরিবার মেতে ওঠে। এদিনের অনুষ্ঠান উপলক্ষ্যে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় সকলকে ভাইফোঁটার শুভেচ্ছা জানান।

মেন্যু

মেন্যু

স্বভাবতই কৌতূহল থেকে যায়, যে প্রসেনজিতর বাড়িতে আজ কোন কোন রান্নার পদ তৈরি হচ্ছে ভাইফোঁটাক ঘিরে?জানা গিয়েছে, যেহেতু প্রসেনজিৎ সিঙ্গারা খেতে ভালোবাসেন, তাই এদিন দাদার জন্য বিশেষ সিঙ্গারার আয়োজন করেছেন পল্লবী।মটনের কষা মাংস নিজের হাতে পল্লবী আজ তৈরি করেছেন প্রসেনজিতের জন্য়।

উপহার

উপহার

পল্লবী এদিন ভাইফোঁটার উপহার হিসাবে প্রসেনজিৎকে শার্ট ও ট্রাউজার দিয়েছেন। সঙ্গে পারফিউমও উপহার প্রসেনজিৎ পেয়েছেন বলে জানা যায়। এদিকে, প্রসেনজিৎ পল্লবীকে দিয়েছেন একটি মিউজিক সিস্টেম। যার মধ্যে রয়েছে অত্যাধুনিক প্রযুক্তি।

English summary
Bhaidooj 2019, Prasenjit Chatterjee wishes fans on Bhaifonta.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X