• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নতুন ও তরুণ প্রতিভা, প্রসেনজিৎকে নিয়ে মজার পোস্ট অনুভব সিনহার, ট্রোলের মুখে পরিচালক

সোশ্যাল মিডিয়ায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে নিয়ে পরিচালক অনুভব সিনহার মজার পোস্ট বুঝতে না পেরে নেটিজেনদের কাছে ট্রোলড হলেন পরিচালক। অনুভব সিনহাকে সম্প্রতি ৮ জানুয়ার হওয়া ২৬তম কলকাতা আন্তজার্তিক চলচ্চিত্র উৎসবে আমন্ত্রণ জানানো হয়েছিল, যেখানে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির বহু তারকাদের দেখা মিলেছে। এছাড়া সেখানে উপস্থিত ছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। কেআইএফএফ–তে অনুভব সিনহার সঙ্গে দেখা হয় বাংলার সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে। তিনি প্রসেনজিতের সঙ্গে ছবি তুলে তা ইনস্টাগ্রামে পোস্ট করেন। কিন্তু ছবির ক্যাপশন দেখেই উত্তেজিত হয়ে ওঠেন নেটিজেনরা।

নতুন ও তরুণ প্রতিভা, প্রসেনজিৎকে নিয়ে মজার পোস্ট অনুভব সিনহার, ট্রোলের মুখে পরিচালক

প্রসেনজিতের সঙ্গে পরিচালক ছবি তুলে পোস্ট করেন ইনস্টাগ্রামে এবং তাতে ক্যাপশন দেন, '‌কেআইএফএফ–তে দেখা হল নতুন তরুণ প্রতিভার সঙ্গে।’‌ যদিও তিনি একেবারেই মজার ছলে এই ক্যাপশন লিখেছেন। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় নিজেও পরিচালকের সঙ্গে কাজ করার জন্য অধীর আগ্রহ প্রকাশ করেছেন তা তাঁর জবাব দেখেই বোঝা গিয়েছে। বুম্বাদা লিখেছেন, '‌আমি আপনাকে আমার প্রোফাইল পাঠাচ্ছি।’‌ এর উত্তরে অনুভবও মজা করে প্রসেনজিৎকে জবাব দেন। কিন্তু অনুভব–প্রসেনজিতের নিছকই মজার এই কথোপকথন বুঝতে পারেননি নেটিজেনরা। তাঁরা ভাবেন অনুভব বোধ হয় ৫৮ বছরের প্রসেনজিৎকে নতুন প্রতিভা ভেবেছেন। এরপরই নেটিজেনদের পরপর ট্রোলের মুখে পড়েন অনুভব সিনহা। অনেকেই বাংলা সিনেমার কিংবদন্তী বলে অ্যাখা দিয়েছেন প্রসেনজিৎকে।

শনিবার, কেআইএফএফ-এ সত্যজিৎ রায় স্মরক বক্তৃতায় কিংবদন্তি পরিচালককে নিয়ে প্রশংসায় পঞ্চমুখ হন অনুভব। তাঁর কথায়, ছোটবেলায় তিনি যখন 'পথের পাঁচালি' দেখেছেন, তখন তাঁর মনে হয়েছিল ছবিটা খুব ধীর গতির। তবে পরে তিনি 'পথের পাঁচালি'র আসল মর্ম বুঝেছেন। বাংলা পরিচালকদের ইনস্টিটিউশন বলে উল্লেখ করেন অনুভব সিনহা । এদিন সিনেমার সামাজিক দায়বদ্ধতা প্রসঙ্গে তাঁর নিজের ছবি 'থাপ্পড়', 'মুলক', 'আর্টিকেল ১৫'-এর প্রসঙ্গ টেনে আনেন তিনি।

আজ নৈশ বৈঠক গোলপার্কে, আজই তৈরী হতে পারে শোভনের ব্লু প্রিন্ট

গান্ধী হত্যাকারী 'দেশভক্ত’ নাথুরামের নামে আস্ত লাইব্রেরি হিন্দু মহাসভার, উত্তাল রাজ্য-রাজনীতি

English summary
bengali superstar prosenjit 58 is fresh young talent jokes anubhav sinha gets trolled
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X