India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

দৃষ্টিশক্তি হারাতে বসেছেন পরমা! কোভিড পরবর্তী সময়ে ভয়াবহ রোগের শিকার সঙ্গীতশিল্পী

Google Oneindia Bengali News

করোনার দ্বিতীয় ওয়েভ কার্যত মারাত্মক আকার নিতে শুরু করে দেশে। গত দেড় মাসে দেশের ১৩০ কোটি মানুষ দেখেছেন এই মারণ রোগের তাণ্ডবলীলা। সেই পরিস্থিতিতে করোনা আক্রান্ত হয়েছিলেন সঙ্গীতশিল্পী পরমা বন্দ্যোপাধ্যায়। তবে কোভিড থেকে সেরে উঠলেও তিনি নতুন করে চরম অসুস্থতার শিকার।

পরমার সোশ্যাল মিডিয়া পোস্ট

একটি সোশ্যাল মিডিয়া পোস্টে গতকালই পরমা বন্দ্যোপাধ্যায় জানান তিনি ভিকেএইচ সিনড্রোমের অসুখে ভুগছেন। এই অসুখের জেরে চিরতরে চলে যেতে পারে তাঁর দষ্টি শক্তি। আপাতত তাঁকে চিকিৎসক একটি অপারেশন করার পরামর্শ দিয়েছেন, তা করার পর তিনি কেমন থাকেন তার ওপর নির্ভর করছে গোটা বিষয়টি।

ঠিক কী ঘটেছে পরমার সঙ্গে?

পরমা তাঁর নিজের পোস্টে জানাচ্ছেন, গত সপ্তাহে আচমকাই তাঁর জ্বর আসে। চিকিৎসকের পরামর্শ মতো তিনি পরীক্ষা করান। তবে কোভিডের সংক্রমণ ধরা পড়েনি নতুন করে। দেখা গিয়েছে তাঁর রক্তের সিআরপি বেশি। এরপর চিকিৎসকের পরামর্শে প্রয়োজনীয় অ্যান্টিবায়োটি খান পরমা। তারপরই আচমকা নয়া বিপত্তি।

কোন লক্ষণ ছিল এমন রোগের?

পরমা নিজের পোস্টে জানাচ্ছেন, ওষুধ পত্র খাওয়ার পর, হঠাৎ করে ঝাপসা হতে থাকে তাঁর চোখের দৃষ্টি। সবকিছু বুঝে ওঠার আগেই রবিবার নাগাদ ৮০ শতাংশ দৃষ্টি হারিয়ে ফেলেন তিনি। কোনও নতুন ব্যথা বা অস্বস্তি ছিল না। আপাতত শহরের নামী চক্ষু বিষয়ক হাসপাতালে ভর্তি হন পরমা।

পরমার বার্তা

এদিকে সঙ্গীত শিল্পী পরমা বন্দ্যোপাধ্যায় নিজের পোস্টে লেখেন , কোভিড হলে সাবধান থাকুন। নির্দিষ্ট বিধি মেনে চলুন। সাফ বার্তায় পরমা জানান, এক চুলও নিয়ম থেকে বের হলেই সমস্যা বাড়তে পারে।

ছবি সৌজন্য: পরমা বন্দ্যোপাধ্যায়ের ফেসবুক প্রোফাইল

English summary
Bengali singer Paroma Banerjee may loose eyesight beacuse of post Corona effect
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X