• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পরিযায়ীদের ত্রাতার ভূমিকায় ফের দেব! বাংলার সাংসদ-অভিনেতার বড় পদক্ষেপ

আগেই নেপালে আটকে পড়া ৩৬ জন পরিযায়ী শ্রমিককে ঘরে ফিরিয়ে দিয়েছিলেন অভিনেতা দেব। এবার ফের একবার তিনি ত্রাতার ভূমিকায়। মুম্বই যখন সোনু সুদের কাজ নিয়ে প্রশংসায় মত্ত, তখন বাংলায় একই কাজে ব্রতী টলিউড মেগাস্টার দেব।

পরিযায়ীদের ত্রাতার ভূমিকায় ফের দেব! বাংলার সাংসদ-অভিনেতার বড় পদক্ষেপ

দেব যেন সত্যিই 'দেব' তাঁদের কাছে! 'দেব'তুল্য এই সাংসদ তাঁদের ঘরে ফিরিয়েছেন বলে কথা, যা এই দুর্দিনে ভাবা যায় না! ৩৬ জন পরিযায়ী শ্রমিক নেপাল থেকে বাড়ি ফিরেছেন। যাঁদের মধ্যে বেশিরভাগই দেবের সংসদীয় এলাকার বাসিন্দা। তবে শুধু বাঙালিই নন, জম্মু কাশ্মীরের শ্রমিকদেরও ভিন দেশ নেপাল থেকে ফিরিয়ে এনেছেন তিনি। প্রথম দফার ৩৬ জনে অন্তঃসত্ত্বা মহিলারাও ছিলেন। এবার ফের ১০০০ জন পরিযায়ী শ্রমিককে ঘরে ফেরাচ্ছেন দেব।

এই শ্রমিকদের ঘরে ফেরাতে সাতটি বাসের বন্দোবস্ত তিনি করেছেন। শুক্রবার এঁদের ঘরে ফেরানোর অনুমতি তিনি কেন্দ্রের থেকে পেতেই উদ্যোগ নিয়ে নেন। এর আগে বহু পরিযায়ী শ্রমিকের পরিবার দেবের কাছে দরবার করেন, ঘরের লোককে ঘরে ফিরিয়ে দেওয়ার জন্য। আর পরিযায়ী ঘিরে কেন্দ্র-রাজ্য সংঘাতের মধ্যেই 'মানুষের ডাকে' সাড়া দিয়েছেন এই তৃণমূল সাংসদ। ফলে বাঁকুড়া , আরামবাগ, ঘাটালের বহু পরিযায়ী শ্রমিক ঘরে ফিরতে পেরেছেন।

সুন্দরবনে চালু হল ৫ কোটি ম্যানগ্রোভ রোপণ প্রকল্প

ব্যবধান ৬ মাসের, এবার বড় দুর্ঘটনা থেকে বাঁচল বর্ধমান স্টেশন! সমালোচনায় ফিরহাদ

English summary
Bengali megastar Dev to bring back workers stuck in Nepal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X