• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা আক্রান্ত হবু বাবা রাজ চক্রবর্তী! গর্ভবতী শুভশ্রীকে ঘিরে কী পরিস্থিতি

টলিউডে একের পর এক তারকার করোনা আক্রান্ত হওয়ার খবর ক্রমেই উদ্বেগ অস্বস্তি বাড়িয়ে দিচ্ছে রাজ্যে। কোয়েল মল্লিকের গোটা পরিবারের করোনা আক্রান্তের খবরের পর এবার রাজ চক্রবর্তীর পরিবার থেকে এল উদ্বেগজনক সংবাদ।টলিউডে একের পর এক তারকার করোনা আক্রান্ত হওয়ার খবর ক্রমেই উদ্বেগ অস্বস্তি বাড়িয়ে দিচ্ছে রাজ্যে। কোয়েল মল্লিকের গোটা পরিবারের করোনা আক্রান্তের খবরের পর এবার রাজ চক্রবর্তীর পরিবার থেকে এল উদ্বেগজনক সংবাদ।

রাজ কোভিড পজিটিভ

রাজ কোভিড পজিটিভ

এদিন দুপুরে একটি টুইট করে পরিচালক-প্রযোজক রাজ চক্রবর্তী জানিয়ে দেন তিনি কোভিড পজিটিভ। উল্লেখ্য, রাজের বাবা বহুদিন ধরেই হাসপাতালে ভর্তি। একথা রাজ নিজেই জানিয়েছেন। তবে তাঁর বাবার রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানানো হয়েছে।

 শুভশ্রীকে ঘিরে উদ্বেগ

শুভশ্রীকে ঘিরে উদ্বেগ

উল্লেখ্য, আর কয়েকদিন পরেই বাবা হতে চলেছেন

পরিচালক রাজ। স্ত্রী তথা অভিনেত্রী শুভশ্রী কয়েক দিন আগেই তাঁর সন্তানসম্ভবা হওয়ার খবর জানিয়েছেন। এমন পরিস্থিতিতে রাজের পরিবারে করোনা হানা ঘিরে উদ্বেগ বাড়ছে। শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের করোনা রিপোর্ট আসা এখনও বাকি বলে খবর।

 রবিবার বাংলার করোনা পরিস্থিতি

রবিবার বাংলার করোনা পরিস্থিতি

রবিবারের বুলেটিন অনুযায়ী, করোনা আক্রান্তের সংখ্যা এবার ৩০৬৬। শনিবারের থেকে এদিন আক্রান্তের সংখ্যা সামান্যই কমেছে। এদিন মৃত্যু হয়েছে ৫১ জনের। হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ২৯৩৫ জন।

 সোমবারের বুলেটিনে দেশের করোনা পরিস্থিতি

সোমবারের বুলেটিনে দেশের করোনা পরিস্থিতি

এদিকে সোমবার জানা গিয়েছে, গত ২৪ ঘণ্টায় ভারতে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৫৭,৯৮২ জন। গত কয়েক দিনের তুলনায় অপেক্ষাকৃত কম। গত কয়েকদিন ধরে ৬০,০০০ ওপর করোনা সংক্রমণ হচ্ছিল দৈনিক। সেটা কমেছে। গোটা দেশে মোট সংক্রমণ এখন ২৬,৮৭,৬৬৪ জন। অ্যাক্টিভ রোগীর সংখ্যা ৬,৭৬,৯০০।

ছবি সৌ: ইনস্টাগ্রাম

English summary
Bengali film director Raj Chakraborty Covid positive
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X