India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

সময় যত এগোচ্ছে তত প্রকাশ্যে আসছেন যশ-নুসরত, ফের লাঞ্চ ডেটে তারা, ইনস্টা পোস্টে কী লিখলেন মিমি

Google Oneindia Bengali News

ধীরে ধীরে নিজেদের সম্পর্ককে প্রকাশ্যে নিয়ে আসছেন যশ নুসরত। ফের লাঞ্চ ডেটে গিয়েছিলেন তাঁরা। এবার তাঁদের ডেস্টিনেশন িছল সেক্টর ফাইভ। সেখানে রবিবারের দুপুরে লাঞ্চ সেরেছেনযশ এবং নুসরত। সামনেই মা হবেন নুসরত। হতে মাত্র কয়েকটা দিল। তাই মনে হয় আর কোনও রাখঢাক বা লুকোছাপায় েযতে চাইছেন না তাঁরা। এবার পাশে পেলেন মিমি চক্রবর্তীকেও। মিমি উপস্থিত ছিলেন নুসরত এবং নিখিলের বিয়ের অনুষ্ঠানে। তুরস্ক উড়ে গিয়েছিলেন মিমি। সেখানে বেশ কয়েকদিন থেকে বিয়ে অনুষ্ঠান কাটিয়েছিল অভিনেত্রী। সেই মিমি নুসরতের ইনস্টা পোস্টে কমেন্ট লিখেছেন অনেক আদর।

ফের লাঞ্চ ডেটে যশ-নুসরত

ফের লাঞ্চ ডেটে যশ-নুসরত

এবার প্রকাশ্যেই যশের সঙ্গে সম্পর্ক নিয়ে আগল খুলছেন অভিেনত্রী। রবিবার যশের সঙ্গে সেক্টর ফাইভের একটি রেস্তরাঁয় দেখা গিয়েছিল তাঁদের। সেখানে লাঞ্চ সেরে হাতহাত ধরে গাড়িতে উঠতে দেখা গেছে যশ নুসরতকে। কয়েকদিন আগে পার্কস্ট্রিটে দেখা গিয়েছিল যশ-নুসরতকে এক সঙ্গে। সেদিন বৃষ্টি ভেজা দুপুরে যশের সঙ্গে লাঞ্চ ডেটে গিয়েছিলেন নুসরত। সেপ্টেম্বরেই মা হতে চলার কথা নুসরতের।আর বেিশ দেরি নেই। যদিও নুসরতের সন্তানের পিতৃপরিচয় নিয়ে নানা প্রশ্ন নেটিজেনরা করেছেন। কারা কোথায় যাচ্ছেন, কোথায় যাবেন এই নিেয় সোশ্যাল মিডিয়া শোরগোল পড়ে গিয়েছিল। তার কোনও জবাব এখনও পর্যন্ত নুসরত দেননি।

নুসরতের ইনস্টা পোস্টে মিমির কমেন্ট

নুসরতের ইনস্টা পোস্টে মিমির কমেন্ট

অনেকদিন পর নুসরতের কোনও বিষয়ে কমেন্ট করলেন অভিনেত্রী মিমি। রবিবারের লাঞ্চ ডেটের ছবি পোস্ট করেছিলেন নুসরত। সেই ছবিতে যশ ছিলেন না। তাঁরা আলাদা আলাদা ছবি তুলে শেয়ার করেছিলেন। নুসরতের ছবির নীচে মিমি লিখেছেন আদর। লিখেছেন প্রিটি। নুসরতের মা হওয়ার খবর প্রকাশ্যে আসলেও একসময়ে ঘনিষ্ঠ বান্ধবী মিমিকে কিন্তু তখন পর্দায় দেখা যায়নি। মিমি নিশ্চুপই ছিলেন। প্রসঙ্গত উল্লেখ্য মিমি উপস্থিত ছিলেন তুরষ্কে নিখিল এবং নুসরতের বিয়ের অনুষ্ঠানে। কাজেই নিখিলের সঙ্গে যখন নুসরকের বিয়ে নিয়ে চরম শোরগোল চলছে তখন কিন্তু মুখে কুলুপ এঁেটছিলেন মিমি। নুসরতকে একাধিক নায়িকার সঙ্গে পার্টি করতে দেখা গিয়েছিল। কিন্তু মিমিকে সেখানে দেখা যায়নি। অথচ মিমির সঙ্গে নুসরতের সম্পর্ক এতটাই গভীর ছিল যে নুসরত মিমিকে বনুয়া বলে ডাকতেন।

নিখিলের সঙ্গে বিয়ে অস্বীকার

নিখিলের সঙ্গে বিয়ে অস্বীকার

শিল্পপতি নিখিল জৈনের সঙ্গে বিয়ে অস্বীকার করেছেন নুসরত জাহান। এই নিয়ো তোলপাড় টলিপাড়া থেকে রাজনৈতিক মহল। সকলেই জানেন বিবাহিত জানিয়েই সংসদে শপথ বাক্য পাঠ করেছিলেন নুসরত জাহান। লোকসভা ভোটের পরেই তুরস্কে গিয়ে নিখিল জৈনের সঙ্গে বিয়ে করেন। সেখান থেকে ফিরে এসে কলকাতায় এলাহি বিয়ের রিসেপশন দিয়েছিলেন। তাতে সামিল হয়েছিলেন রাজ্যর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। তারপরেই হঠাৎ করে নিখিলের সঙ্গে সম্পর্কে চিড় এবং বিয়ে অস্বীকার করা নুসরতের। নুসরত দাবি করেছেন নিখিলের সঙ্গে তাঁর বিয়ে হয়নি। তাঁরা লিভ ইন করতেন। নিখিল অভিযোগ করেন নুসরত তাঁর সঙ্গে প্রতারণা করেছেন। এদিকে নুসরতের দাবি নিখিলের সঙ্গে তুরস্কে তাঁদের যে বিয়ে হয়েছিল সেটাও সেদেশের আইন মেনে হয়নি। আবার ভারতে ফিরেও নিখিল তাঁকে আইনত বিয়ে করেননি।

যশের সঙ্গে সম্পর্ক

যশের সঙ্গে সম্পর্ক

এরই মধ্যে শোনা যাচ্ছিল অভিনেতা যশের সঙ্গে নাকি নুসরত সম্পর্কে জড়িয়ে পড়েছেন। এবং নিখিলের ফ্ল্যাট ছেড়ে দিয়ে যশের সঙ্গে রয়েছেন। তারপরেই যশের বিজেপিতে যোগদান। এবং প্রকাশ্যে নিখিলের সঙ্গে সম্পর্ক অস্বীকার করা নুসরতের। যদিও যশ কখনও প্রকাশ্যে নুসরতের সঙ্গে সম্পর্কে থাকার কথা বলেননি। তবে একাধিক ইনস্টা পোস্টে বোঝা গিয়েছে তাঁরা একে অপরের সঙ্গে রয়েছেন। এই নিয়ে তুমুল জল্পনা তৈরি হয়েছে টলি পাড়ায়। সেপ্টেম্বর মাসেই সন্তানের জন্ম দেবেন নুসরত। নিখিল অবস্য দাবি করেছেন নুসরতের গর্ভে তাঁর সন্তান নেই।

খবরের ডেইলি ডোজ, কলকাতা, বাংলা, দেশ-বিদেশ, বিনোদন থেকে শুরু করে খেলা, ব্যবসা, জ্যোতিষ - সব আপডেট দেখুন বাংলায়। ডাউনলোড Bengali Oneindia

English summary
know what Mimi Chakraborty write on Nusrat Jahan post
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X