রুক্মিনীর সঙ্গে কেক কেটে জন্মদিন পালন দেবের, ভক্তদের জন্য 'রিটার্ন গিফ্ট', দেখুন ভি়ডিও

  • Posted By:
Subscribe to Oneindia News

কখনও শংকর, কখনও 'পাগলু' কখনওবা 'খোকাবাবু' হয়ে ভক্তদের মন জয় করেছেন তিনি। আর সেই ভালো বাসাতেই দীপক অধিকারী হয়ে উঠেছেন টলিউডের মেগাস্টার 'দেব'। বড়দিন মানে ২৫ ডিসেম্বর , দেবের জন্মদিন। বাকি বছরের মতো এবছরেও জন্মদিন উপলক্ষ্য়ে কেক কেটে উদযাপন করলেন দেব। তবে এছরে সঙ্গে ছিল একটি চমক।

রুক্মিনির সঙ্গে কেক কেটে জন্মদিন পালন দেবের, ভক্তদের জন্য 'রিটার্ন গিফ্ট', দেখুন ভি়ডিও

ক্রিস্টমাস ইভের রাত। আর জন্মদিন যে সে কারোর নয়, টলিউডের হার্টথ্রব দেবের জন্মদিন বলে কথা। সেলেব্রেশনে তাই কোনও কমতি ছাড়েননি দেবের শুভানুধ্যায়ীরা। এই উদযাপনের আসরে সঙ্গে অবশ্যই ছিলেন দেবের ঘনিষ্ঠ বান্ধবী রুক্মিনী। কেককাটা পরব্রে পরই সুপারস্টারকে কেক খাওলেন তিনি। এই ভিডিও ফেসবুকে পোস্ট করেন পরিচালক রাজ চক্রবর্তী।

তবে শুধু জন্মদিন পালন নয়, ভক্তদের উদ্দেশে এবছরের জন্মদিনে রিটার্ন গিফ্ট দিয়ে চমক দিলেন দেব। এই রিটার্ন গিফ্ট হল , তাঁর ছবি 'কবির'-এর প্রথম ঝলক। তবে সহজেই এই ঝলক দেখতে পাওয়া যাবে না। ছবির প্রথম লুক দেখতে হলে ক্লিক করতে হবে http://deventertainment.info এই লিঙ্কে। সেখানে দেওয়া নির্দেশাবলী মেনে অপশনে গিয়ে আপনার নাম ও জেন্ডার জানতে চাওয়া হবে। তা পূরণ করে দিলেই মিলবে দেবের নতুন ছবির পোস্টার। আর একটি বার্তা। যা থাকবে কেবল আপনার জন্য।

English summary
Bengali actor dev celebrates his birthday .

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.