নববর্ষে কোথায় গানের আসর মাতাতে চলেছেন বংলাদেশী রকস্টার জেমস

Subscribe to Oneindia News

বাংলা নববর্ষ ঘিরে এরাজ্য়ের পাশাপাশি বাংলাদেশেও চলছে আড়ম্বরের প্রস্তুতি। কিছুটা অংশে বাংলাদশের নববর্ষের প্রস্তুতি ঘিরে উচ্ছাসের ছবিটা আরও জোরদার ! ঐতিহ্য মেনে সেখানে গান-কবিতায় বর্ষবরণ করা হয় , ঠিক যেমনটা হয় এবঙ্গে। বাংলাদেশের বিভিন্ন প্রান্তে নববর্ষ ঘিরে একাধিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। যার অনেককটি জায়গাতেই আসর মাতাতে চলেছেন বাংলাদেশী রকস্টার জেমস।

নববর্ষে কোথায় গানের আসর মাতাতে চলেছেন বংলাদেশী রকস্টার জেমস

জেমস পয়লা বৈশাখ দুপুরে বাংলাদেশের রমনা বটমূলে গান গাইবেন। এই অনুষ্ঠান আয়োজন করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ। দুপুরের পর নববর্ষের বিকেলেই ঢাকা বিশ্ববিদ্যালয়ের মল চত্বরে থাকছে আরেকটি কনসার্ট। সেখানেও নিজের গানে মন মাতাতে চলেছেন জেমস। সেই অনুষ্ঠান আয়োজন আয়োজন করেছে ফ্রেম কমিউনিকেশন। এছাড়াও বাংলাদেশের বরিশাল স্টেডিয়ামেও থাকছে জেমসের কনসার্ট। যদিও সেটি ১২ এপ্রিল। আর ১৬ এপ্রিল থাকছে ফেনীর মহিপাল সরকারি কলেজে একটি গানের আসর।

এদিকে, বাংলাদেশের লালমাটিয়া হাউজিং সোসাইটি স্কুল অ্য়ান্ড কলেজের মাঠে দিনরাত এক করে দিন রাত এক করে সকলের সঙ্গে গানের প্রস্তুতি চালাচ্ছেন গায়িকা রেজওয়ানা বন্যা চৌধুরী। কখনও চলছে 'এ মানবজনম আর কি হবে..' কখনও বা অন্যান্য পল্লীগীতি নিয়ে মেতে রয়েছেন সকলে। একসঙ্গে একাধিক কিশোর কিশোরী মিলে গাইতে চলেছেন বর্ষবরণ এ বর্ষবিদায়ের গান। ফলে নববর্ষ ঘিরে এখন বাংলাদেশের চারিদিকে সাজো সাজো রব।

English summary
Bangladeshi Singers James and Mamtaz to take part in Bengali New Year Celebration.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.