'হিরো' শাকিবের জন্য অপেক্ষায় অভিনেত্রী শবনম বুবলী! কেন জানেন

Subscribe to Oneindia News

বাংলাদেশী তারকা শাকিব খান এখন স্কটল্যান্ডে 'ভাইজান এলো রে' ছবির জন্য শ্যুটিং এ ব্যস্ত। অন্য়দিকে , বাংলাদেশে অভিনেত্রী বুবলী অপেক্ষায় রয়েছেন কবে ফিরবেন তাঁর 'হিরো' শাকিব, সেদিকে পথ চেয়ে। সাম্প্রতিক বাংলাদেশের এক প্রথম সারির সংবামপত্রকে দেওয়া সাক্ষাৎকারে একথা স্বীকার করেছেন তিনি।

হিরো শাকিবের জন্য অপেক্ষায় অভিনেত্রী শবনম বুবলী! কেন জানেন

বুবলী নিজের ছবির কাজ নিয়ে জানিয়েছেন, যে ,'চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া ছবির শুটিং তো শাকিব খান দেশের বাইরে যাওয়ার আগেই শেষ । শাকিব দেশে ফিরলে 'সুপার হিরো ' ছবির কাজ শুরু করা হবে। আর সেজন্যই তাঁর অপেক্ষায় রয়েছেন বুবলী। তবে ছবি ছাড়াও এখন বিভিন্ন ফটোশ্যুটের কাজে ব্যস্ত তিনি। বুবলি বলেছেন 'আমার নীতি হচ্ছে, কম করব, কিন্তু তা হতে হবে মানসম্পন্ন। স্ক্রিনে অল্প থাকব, কিন্তু যতটা সময় থাকব, ওটা যেন দর্শক একটু হলেও পছন্দ করেন। ' যদিও তিনি জানিয়েছেন আপাতত তাংর হাতে কাজ কম রয়েছে।

তবে ফটোশ্যুট ইদ উপলক্ষ্যে হচ্ছে। এছাড়াও বুবলী জানান, 'কিছুদিন আগে আমার যে বিজ্ঞাপনচিত্রের প্রচার শুরু হয়েছে, তার জন্য প্রচুর প্রশংসা পাচ্ছি। নতুন আরও কিছু বিজ্ঞাপনচিত্রে কাজের প্রস্তাব পেয়েছি'। শুরু হচ্ছে তাঁর পরবর্তী ছবি 'সুপার হিরো'-র কাজও। শাকিব প্রযোজিত আরেকটি ছবি 'প্রিয়তমা ' নিয়েও বেশ কিছু ভাবনা রয়েছে তাঁর। এমনই দাবি শাকিবের জন্য অপেক্ষারত এই অভিনেত্রীর।

English summary
Bangladeshi actress Bubli waits for actor Shakib khan .

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.