২০১৭-এ বলিউডে একা 'রাজ' করেছেন বাহুবলী প্রভাস! এখন তিনি কত কোটির মালিক জানেন

  • Posted By:
Subscribe to Oneindia News

২০১৭ সালের ২৮ এপ্রিল। ভারতবর্ষের চলচ্চিত্র ইতিহাসের অন্যতম স্মরণীয় দিন। এদিন মুক্তি পায় 'বাহুবলী ২: দ্যা কনক্লুশন'। আর ছবি মুক্তি পেতেই তা ভাঙতে থাকে একের পর এক রেকর্ড। ছবির প্রশংসার সঙ্গে সঙ্গে শিরোনামে উঠে আসেন ছবির নায়ক প্রভাস। দক্ষিণী এই নায়ক কার্যত বলিউডের খানদের মতো নামী দামী তারকাকে টেক্কা দিয়েছেন। নিজের দখলে রেখেছেন নয়া রেকর্ডের খবরের শিরোনাম। একনজরে দেখে দেওয়া যাক কীভাবে এক আঞ্চলিক নায়ক হয়েও প্রভাস বলিউড বিজয় করলেন।

বাহুবলী ২ : হায়দ্রাবাদে ধুন্ধুমার, পুলিশের লাঠিচার্জ

বাহুবলী ২ : হায়দ্রাবাদে ধুন্ধুমার, পুলিশের লাঠিচার্জ

ছবি মুক্তির দিন হায়দ্রাবাদের ঈশ্বর থিয়েটারের সামনে , একদল উশৃঙ্খল জনতাকে সামলাতে রীতিমত বেগ পেতে হয় পুলিশকে। শুরু হয় পুলিশি লাঠিচার্জ। ঘটনার পর বেশ কিছুজনকে গ্রেফতার করে পুলিশ। ফলে ছবির মুক্তির আগে থেকেই বোঝা গিয়েছে, ছবি মুক্তি পেলে কী হতে পারে!

[আরও পড়ুন:কোহলি থেকে সচিন, ধোনি থেকে যুবি ফোর্বসের তালিকার সেরা ১০০ একনজরে ]

প্রথম দিনের ১০০ কোটির ব্যবসা

প্রথম দিনের ১০০ কোটির ব্যবসা

ভারতের বক্স অফিস রিপোর্ট বলেছে প্রথম দিনেই অর্থাৎ শুক্রবারেই ১০০ কোটির বেশি টাকার ব্যবসা করেছে বাহুবলী ২। ছবিতে মহেন্দ্র ও অমরেন্দ্র বাহুবলী দুটি চরিত্রেই ছিলেন প্রভাস। আর ছবির ব্যবসার সঙ্গে দুরন্ত বেগে বেড়ে চলে প্রভাসের জনপ্রিয়তা।

 ২০১৭ -এ প্রভাসের মোট আয়

২০১৭ -এ প্রভাসের মোট আয়

বাহুবলির সাফল্য়ের পর থেকে ২০১৭ সালে প্রভাসের স্থাবর অস্থআবর সম্পত্তি মিলিয়ে মোট আয় ২৮ মিলিয়ন মার্কিন ডলার। যা নিঃসন্দেহে তাক লাগানোর মতো। ১৭৯৩৪০০০০০ টাকার মালিক তিনি শুধু এই বছরের নিরিখেই।

মোমের মূর্তি মাদাম তুসোয়

মোমের মূর্তি মাদাম তুসোয়

'বহুবলী ২'-এর জনপ্রিয়তা ছাপিয়ে যায় 'বাহুবলী'-কেও। আর ছবিতে নিজের অভিনয়ের দ্বারা ক্রমেই জনপ্রিয় হয়ে ওঠেন 'বাহুবলী' প্রভাস। তাঁর মোমের মূর্তি জায়গা করে নেয় ব্যাঙ্ককের 'মাদাম তুসো'-তে।

বাহুবলীর পর 'সাহো'

বাহুবলীর পর 'সাহো'

মহিষমতীর রাজ -ঘরানা ছেড়ে এবার একদম নতুন অবতারে ভবিষ্যতের যোদ্ধা হিসাবে দর্শকদের ধরা দিতে চলেছেন 'বাহুবলী' সিরিজের নায়ক প্রভাস। ১৫০ কোটি টাকা বাজেটের ছবি 'সাহো' ঘিরে প্রভাস ভক্তদের মধ্যে বাড়তে থাকে উত্তেজনার পারদ।

পারিশ্রমিকের বিচারে খানেদের ঘাড়ে নিঃশ্বাস!

পারিশ্রমিকের বিচারে খানেদের ঘাড়ে নিঃশ্বাস!

'বাহুবলী ২' ছবি মুক্তির আগে প্রভাসের বি পিছু পারিশ্রমিক ছিল ২০ থেকে ২৫ কোটি টাকা। এরপর নিজের পারিশ্রমিক ৫ কোটি টাকা বাড়িয়ে দেন প্রভাস। সমস্ত তথ্য সত্যি হলে প্রভাসের আগামী দিনের পারিশ্রমিক গিয়ে দাঁড়াবে ৩০ কোটি টাকায়।

প্রভাসের প্রেম ঘিরে জল্পনা

প্রভাসের প্রেম ঘিরে জল্পনা

প্রভাসের ফ্যান ফলোইং যত বাড়তে থাকে, ততই তাঁর ব্যক্তিগত জীবনও চলে আসে আলোচনার কেন্দ্রবিন্দুতে। একটা সময় রটতে থাকে অনুষ্কার সঙ্গে নাকি প্রেমও করছেন প্রভাস। এর প্রত্যুত্তরে প্রভাস জানান, এটা এক্কেবারেই মিথ্যা। ছবিতে দুজনের জুটি ভালো লেগেছে বলেই এই ধরনের কথা উঠছে বলেও মন্তব্য় করেন তিনি।

বিয়ে পাত্রী খোঁজা!

বিয়ে পাত্রী খোঁজা!

একটা সময় শোনা যায় প্রভাসের বিয়ের জন্য নাকি পাত্রীও খোঁজা হচ্ছে। হায়দরাবাদের কোনও এক নামী ব্যবসায়ীর নাতনির সঙ্গে প্রভাসের বিয়ের কথা শুরু হয় বলেও শোনা যায়।

৬০০০ প্রেম প্রস্তাব

৬০০০ প্রেম প্রস্তাব

প্রভাস এক সাক্ষাৎকারে নিজেই জানান যে , অমরেন্দ্র বাহুবলীর চরিত্রটি জনপ্রিয় হওয়ার পর থেকেই তাঁর কাছে ৬০০০ প্রেমপত্র আসে। যদিও বিষয়টি নিয়ে বিব্রত হওয়ার চেয়ে ইতিবাচকভাবেই তিনি গ্রহণ করেন।

বলিউডে প্রভাস

বলিউডে প্রভাস

'বাহুবলী ২'-এর অন্যতম প্রযোজনা সংস্থা করণ জোহরের ধর্মা প্রোডাকশনস। সূত্রের খবর, ছবির অনবদ্য সাফল্যের পর বলিউড ছবিতেও প্রভাসকে নিয়ে আসার জন্য উদ্যোগ নিতে শুরু করেন করণ। তবে এর আগে একটি হিন্দি ছবিতে বিশেষ ভূমিকায় থেকেছেন প্রভাস। যা সেভাবে বক্স অফিসে সাফল্য পায়নি।

English summary
bahubali star actor prabhas made increased his brand value in 2017.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.