• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিগ বসের প্রাক্তন সুন্দরী প্রতিযোগীকেও তার লালসার শিকার বানাতে চেয়েছিল রাম রহিম

প্রাক্তন বিগ বস প্রতিযোগী মারিনা কুয়র এবার মুখ খুললেন ধর্ষণে সাজাপ্রাপ্ত গুরমিত রাম রহিম সম্পর্কে। অভিযোগ করলেন গুরমিত রাম রহিম সিং একজন সেক্স অ্যাডিক্ট ছিল বলে। পাশাপাশি তাঁকেও লালসার শিকার বানাতে চেয়েছিল ধর্ষক রাম রহিম। ডেরা সাচা সৌদায় বসে কীভাবে মেয়েদের নিজের লালসার শিকার বানিয়েছিল রাম রহিম তার ঝলক খুঁজে পাওয়া যাবে মারিনের বক্তব্যে। জেনে নেওয়া যাক ঠিক কী বলেছেন তিনি।

প্রথম অভিযোগ

প্রথম অভিযোগ

রাম রহিম মারিনকে দেখেই হামলে পড়েছিল। জড়িয়ে ধরতে চেয়েছিল। এমনকী বুকেও হাত দিয়েছিল বলে অভিযোগ করেছেন প্রাক্তন এই বিগ বস প্রতিযোগী।

দ্বিতীয় অভিযোগ

দ্বিতীয় অভিযোগ

শুধু জড়িয়ে ধরাই নয়, সঙ্গে থাকার জন্য টাকাও অফার করেছিল গুরমিত রাম রহিম সিং। মারিনকে যখন টাকা অফার করা হয় তখন সামনে ছিলেন হানিপ্রীত ইনসান নিজে।

তৃতীয় অভিযোগ

তৃতীয় অভিযোগ

ডেরা সাচা সৌদায় নিজের গুফার মধ্যে মারিনকে নিয়ে গিয়েছিল রাম রহিম। সেখানে সিনেমায় অভিনয়ের প্রস্তাব দিয়ে অশ্লীলভাবে তাঁকে স্পর্শ করে ধর্ষক রাম রহিম সিং। তাঁকে যৌন নিগ্রহ করেছেন রাম রহিম এটা স্পষ্ট করে দিয়েছেন মারিন।

চতুর্থ অভিযোগ

চতুর্থ অভিযোগ

রাত দুটোর সময় তাঁকে ফোন করতেন বাবা রাম রহিম। মারিনাকে স্ক্রিপ্ট শোনার জন্য হোটেলে আসতে বলতেন। সেইসময়ে ঠোঁটে, পায়ে হাত বোলাতেন রাম রহিম। চোখের দিকে নয়, সারাক্ষণ বুকের দিকে চেয়ে থাকতেন ধর্ষক বাবা, এমনটাই অভিযোগ মারিনের।

পঞ্চম অভিযোগ

পঞ্চম অভিযোগ

রাম রহিম গুফায় নিয়ে গিয়ে উত্তেজক পানীয় খাওয়ানোর চেষ্টা করেছিল। মারিনকে বলেছিল, এটা খেলে শরীরে সমস্ত নেতিবাচক ভাবনা দূর হয়ে যাবে। তাঁকে চেপে ধরেছিল। তিনি ছাড়ানোর চেষ্টা করেও পারেননি বলে জানিয়েছেন মারিনা।

ষষ্ঠ অভিযোগ

ষষ্ঠ অভিযোগ

রাম রহিমের সঙ্গে আলাপ করিয়ে দিয়েছিল বলিউডের ড্রামা কুইন রাখী সাওয়ন্ত। যখন রাখীকে মারিনা বাবার কুকীর্তি জানান, তখন রাখী শুধু বলেছিলেন রাম রহিম রঙীন মানুষ।

সপ্তম অভিযোগ

সপ্তম অভিযোগ

মারিন এই ঘটনার ছয় মাস আগে এই ঘটনা জানিয়ে টুইট করেছিলেন। তবে তখনও সাজা ঘোষণা হয়নি রাম রহিমের। ধর্ষক বাবা তখন বাইরে ছিলেন। ফলে নানা জায়গা থেকে হুমকি আসার জেরে ভয়ে নিজের টুইট মুছে দিতে বাধ্য হন মারিনা।

অষ্টম অভিযোগ

অষ্টম অভিযোগ

তবে আবার ফের টুইট করে সত্যি কথা বলার সাহস দেখিয়েছেন তিনি। বলেছেন, আর তিনি ভয় পাবেন না। সত্যিটা একদিন প্রকাশ পেতই। যদিও তার মধ্যেই অবশ্য মারিনকে লাগাতার হুমকি দেওয়া হচ্ছে টুইটে। এমনকী করা হয়েছে অশ্রাব্য গালাগালও। তবে ভয় পাচ্ছেন না, জানিয়েছেন মারিনা।

English summary
Baba Ram Rahim sexually harassed me, says Ex Bigg Boss contestant Marina Kuwar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X