• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পাঁচ বছরে পা দিল বাহুবলী, আবেগপ্রবণ প্রভাস শেয়ার করলেন অদেখা ভিডিও

২০১৫ সালে পরিচালক এসএস রাজামৌলির অ্যাকশন সিনেমা বাহুবলী:‌ দ্য বিগিনিং মুক্তি পাওয়ার পর তা দেশ ও দেশের বাইরেও অভূতপূর্ব সাফল্য অর্জন করে। এই সিনেমার মাধ্যমেই জীবন বদলে যায় জনপ্রিয় দক্ষিণী অভিনেতা তথা ছবির শীর্ষ চরিত্রে অভিনয় করা প্রভাসের। ইনস্টাগ্রামে বিশেষ একটি ভিডিও দিয়ে প্রভাস এই সিনেমার পাঁচ বছরের পূর্তি উদযাপন করলেন।

প্রভাস উদযাপন করলেন বাহুবলীর পাঁচ বছর

প্রভাস এই ভিডিওর সঙ্গে একটি ক্যাপশনও লেখেন, ‘‌এই দলটি সেদিনের সেই ম্যাজিকটা করেছিল!‌বাহুবলী:‌ দ্য বিগিনিং-এর পাঁচ বছরের উদযাপন'‌। এই ক্যাপশনের সঙ্গে তিনি এই ছবির একটি দৃশ্যও পোস্ট করেন। তেলেগু এবং তামিল উভয় ভাষাতেই এই ছবি তৈরি হয় এবং তা মালায়ালম ও হিন্দি ভাষাতে ডাব করা হয়। এটি বক্স অফিসের সব রেকর্ড ভেঙে ভারতের নতুন উন্মাদনা হিসাবে উঠে আসে।

১০ জুলাই মুক্তি পায় বাহুবলী

২০১৫ সালের ১০ জুলাই এই ছবি মুক্তির পর তা ভারতের সর্বাধিক উপার্জনকারী চলচ্চিত্র, বিশ্বে তৃতীয় সর্বাধিক উপার্জনকারী চলচ্চিত্র ও দক্ষিণ ভারতীয় সিনেমায় সর্বাধিক উপার্জন কারী সিনেমা হিসাবে পরিচিত হয়। বাহুবলীর হিন্দি ভার্সনও যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করে এবং ভারতে তা সর্বাধিক উপার্জনকারী ডাব ছবি হিসাবে পরিচিত হয়।

 কাটাপ্পা নে বাহুবলী কো কিউ মারা

কাটাপ্পা নে বাহুবলী কো কিউ মারা

এই ছবিতে প্রভাস ছাড়াও ছিলেন রানা ডগ্গুবাতি, তামান্না ভাটিয়া, রমাইয়া কৃষ্ণন, অনুষ্কা শেট্টি, সত্যরাজ ও নাসার নেগেটিভ চরিত্রে অভিনয় করেন। প্রভাস বিশেষ একটি ভিডিওর মাধ্যমে এই ছবির সফলতা ও আয় দেখিয়েছেন। ছবিটি দেশজুড়ে ভূয়সী প্রশংসা পায়। বাহুবলী ছবির প্রথম পর্ব শেষ হয় এক প্রশ্নের মাধ্যমে ‘‌কাটাপ্পা কেন বাহুবলীকে মারলেন'‌?‌ যা দেশজুড়ে দর্শকদের মধ্যে কৌতুহলের সৃষ্টি করে। যার শেষ হয় বাহুবলী:‌ দ্য কনক্লুসন কেম আউট।'‌

করোনা পজেটিভ কোয়েল মল্লিক-রঞ্জিত মল্লিক-নিসপাল সিং, আতঙ্ক টলিউডে

প্রভাস২০–এর প্রথম লুক

রাজামৌলির ম্যাগনাম ওপাস প্রকাশের পরে, প্রভাস তেলুগু সিনেমার তারকা থেকে শুরু করে প্যান-ইন্ডিয়া সুপারস্টার হয়েছিলেন, যিনি আরও বেশ কয়েকটি দেশে জনপ্রিয় হয়ে ওঠেন। এদিন আরও একটি কারণ প্রভাসের জন্য বিশেষ, কারণ শুক্রবারই প্রভাস ২০-এর প্রথম লুক প্রকাশিত হবে।

'সুশান্ত কতটা প্রাণোচ্ছল, কত খুশি, সেটাই দেখছিলাম', 'দিল বেচারা'র টাইটেল ট্র্যাক নিয়ে ফারহা আবেগঘন

English summary
The highest-grossing South Indian film Bahubali: ‌ The Beginning celebrates five years
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X