• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বছরের শেষে ফের মুক্তি পেতে চলেছে 'বাহুবলী ২', কিন্তু কেন? জেনে নিন

এসএস রাজামৌলী পরিচালিত বাহুবলী ২ সিনেমাটি ভারতীয় সিনেমার ইতিহাসে মাইলস্টোন হয়ে রয়েছে। মুক্তি পাওয়ার পরে কিছুদিন ধরে রোজগারের নিরিখে শীর্ষে ছিল মূলত দক্ষিণ ভারতীয় এই সিনেমাটি। তবে মে মাসের মাঝামাঝি থেকে চিনে আমিরের সিনেমা দঙ্গল মুক্তি পাওয়ার পর তা বাহুবলীকে পিছনে ফেলে দিয়েছে।

বাহুবলী যেখানে ১৬শো কোটি টাকার কিছু বেশি রোজগার করেছে সেখানে দঙ্গল ইতিমধ্যে ১৯ কোটি টাকার বেশি রোজগার করে ২ হাজার কোটির ক্লাবে ঢুকতে চলেছে। এবং ইতিমধ্যে রোজগারের নিরিখে আড়াশো কোটি টাকার বেশি ফারাক হয়ে গিয়েছে বাহুবলী ২ ও দঙ্গলের মধ্যে। এবং আগামী কিছুদিনের মধ্যেই সেই ফারাক ৩৫০ কোটি টাকার বেশি হয়ে যাবে।

বছরের শেষে ফের মুক্তি পেতে চলেছে 'বাহুবলী ২', কিন্তু কেন? জেনে নিন

তবে বাহুবলীর ভক্তদের আশঙ্কার কারণ নেই। কারণ ফের একবার দঙ্গলকে টেক্কা দিয়ে সবচেয়ে বেশি রোজগেরে ভারতীয় সিনেমার তকমা জুটে যেতেই পারে বাহুবলীর ভাগ্যে। কারণ এই বছরের শেষের দিকে ফের একবার বড়পর্দায় মুক্তি পেতে চলেছে বাহুবলী ২।

ঘটনা হল, আমিরের দঙ্গল যেমন চিনা ভাষায় মুক্তি পেয়ে বাজার দখল করেছে, তেমনভাবে এসএস রাজামৌলীর বাহুবলী ২ মঙ্গোলিয়ান বাজার ধরতে পারেনি। যেমন চিন, জাপান, কোরিয়া, রাশিয়ার মতো জায়গায় এবং সেই ভাষায় বাহুবলী মুক্তি পায়নি।

আর সেকথা মাথায় রেখেই বাহুবলীর প্রযোজকরা বছরের শেষের দিকে চিন, জাপান, কোরিয়ায় বাহুবলীর ডাবিং করা ভার্সান রিলিজ করতে চলেছেন। সেটা হলে ফের একবার দঙ্গলকে টক্কর দিতে পারে বাহুবলী ২। তবে এখন যা অবস্থা তাতে আমিরের 'দঙ্গল' শতযোজন এগিয়ে রয়েছে।

English summary
Baahubali 2 will re release later this year
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X