Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ফের এক নতুন রেকর্ড 'বাহুবলী ২'-এর! ছাপিয়ে গেল সলমানের এই ছবিটিকেও

  • Posted By:
Subscribe to Oneindia News

আবারও নতুন রেকর্ডের পালক যুক্ত হল 'বাহুবলী ২' ছবির মুকুটে। একের পর এক রেকর্ডে এমনিতেই খবরের শিরোনামে রয়েছে 'বাহুবলী ২'। এবার আরেক মাইলস্টোন যুক্ত হল এই ছবির রেকর্ডের তালিকায়। থিয়েটারের স্ক্রিনেই শুধু নয়, টেলিভিশনের স্ক্রিনেও 'বাহুবলী ২' এর ওয়ার্ল্ড প্রিমিয়ারের দিন ভিউয়ারশিপ রেকর্ড ভেঙে দিয়েছে।

ফের এক নতুন রেকর্ড 'বাহুবলী ২'-এর! ছাপিয়ে গেল সলমানের এই ছবিটিকেও

৮ অক্টোবর 'বাহুবলী ২' ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ার স্ক্রিনিং হয় টেলিভিশনে। আর সেদিনই হিন্দি ছবি প্রিমিয়ারের নিরিখে বাহুবলী সবচেয়ে বেশি ভিউয়ারশিপ জিতে নেয়। অর্থাৎ এপর্যন্ত যেসমস্ত হিন্দি ছবি টেলিভিশনে দেখানো হয়েছএ, তার মধ্যে সবচেয়ে বেশি দর্শক ছিল 'বাহুবলী ২'এর। এরপরই ভিউয়ারশিপের বিচারে রয়েছে সলমান খান অভিনীত ছবি 'টিউবলাইট'। এবিষয়ে নিজেদের পরিসংখ্যান ও প্রকাশ করেছে টেলিভিশন ভিউয়ারসিপ পরিমাপক সংস্থা বার্ক(BARC)।

ঘটনায় উচ্ছসিত টিম 'বাহুবলী'। তাঁদের তরফে একটি টুইটে ঘটনার কথা জানানো হয়েছে। উল্লেখ্য, বাহুবলী ছাড়াও এই তালিকায় 'টিউবলাইট'র পর রয়েছে, 'ম্যায় হু সুরিয়া সিংঘম টু',''সুরিয়াবংশম',' সন অফ সত্যমূর্তী'। উল্লেখ্য, তালিকায় দ্বিতীয় স্থানে থাকা সলমান খানের 'টিউবলাইট'-এর সঙ্গে 'বাহুবলী ২'-এর ভিউয়ারশিপের পার্থক্যও প্রায় ৫ গুণ।।

English summary
Baahubali 2 is not done with setting records. As if the box office was not enough that Baahubali 2 has now worked its magic on the small screen as well. Baahubali: The Conclusion premiered on television on October 8 and has sealed the spot of the most viewed Hindi movie premiere, with Salman Khan's Tubelight as the second movie.
Please Wait while comments are loading...