• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুক্তির আগেই ১০ লক্ষ টিকিট বিলি, রেকর্ড গড়ল অ্যাভেঞ্জার্স এন্ড গেম

মুক্তির আগেই ভারতে ১০ লক্ষ টিকিট বিক্রির প্রেক্ষিতে নতুন রেকর্ড গড়ল অ্যাভেঞ্জার্স এন্ড গেম। বলিউডের যেকোনো ব্লক-ব্লাস্টার সিনেমাকে পিছনে ফেলে দেওয়া এই ঘটনা নজিরবিহীন বলেই দাবি করা হয়েছে।

মুক্তির আগেই ১০ লক্ষ টিকিট বিলি, রেকর্ড গড়ল অ্যাভাঞ্জার্স এন্ড গেম

মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সের বাইশ তম সিনেমা অ্যাভেঞ্জার্স এন্ড গেম ভারতে রিলিজ করছে ২৬ এপ্রিল। ইংরেজি, হিন্দি, তামিল ও তেলেগু ভাষায়, দেশের বিভিন্ন প্রান্তে এই সিনেমা কেমন চলবে, তার আঁচ কিন্তু এখন থেকেই পাওয়া যাচ্ছে। থর, আয়রন ম্যান, হাল্ক, ক্যাপ্টেন আমেরিকাদের হার না মানা লড়াই শেষ বারের মতো সিলভার স্ক্রিনে প্রত্যক্ষ করতে ব্যাকুল হয়ে আছেন সিনেমা প্রেমীরা।

সিনেমার অনলাইন টিকিট বুকিং সাইট বুক মাই শোয়ের তরফে জানানো হয়েছে, মুক্তির আগেই অ্যাভেঞ্জার্স এন্ড গেমের টিকিট সেকেন্ডে ১৮টি করে বিক্রি হয়েছে ভারতে। দিল্লি এবং মুম্বইতে সিনেমার সবচেয়ে বেশি টিকিট বিক্রি হয়েছে বলে জানানো হয়েছে। এভাবে চলতে থাকলে রিলিজের আগে পড়ে থাকা দিনগুলিতে, অ্যাভেঞ্জার্স এন্ড গেম অতীতের আরো রেকর্ড ভাঙবে বলেই দাবি করেছেন বুক মাই শোয়ের চিফ অপারেটিং অফিসার আশিষ সাক্সেনা।

রাবার্ট ডাউনি জুনিয়র, ক্রিস ইভানস, সার্ক রাফালো, ক্রিস হেমসওর্থ অভিনীত অ্যাভেঞ্জার্স সিরিজের সিনেমাগুলি, গত এক দশকেরও বেশি সময় ধরে দুনিয়া কাঁপাচ্ছে। সিনেমার সুপার হিরোরা মানুষের মনে কতটা জায়গা করেছে, ভারতে তার উন্মাদনাই প্রমাণ করে বলে জানিয়েছেন ডিজনি ইন্ডিয়ার প্রধান বিক্রম দুগ্গাল।

English summary
Avengers Endgame creates history with 1 million ticket bookings before release
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X