• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'হরে কৃষ্ণ হরে রাম' কি গাওয়া যাবে! 'দম মারো দম' প্রসঙ্গ তুলে প্রশ্ন আশার

এই সপ্তাহের মাঝামাঝি থেকেই দেশ জুড়ে অসহিষ্ণুতার প্রসঙ্গ বার বার খবরে উঠে এসেছে ৪৯ জন বিশিষ্ট ব্য়ক্তিত্বের চিঠি ঘিরে। তাঁদের এই চিঠি প্রধানমন্ত্রীর কাছে পৌঁছতেই তা নিয়ে কড়া জবাব আসে দেশের স্বরাষ্ট্রমন্ত্রকের তরফে। এরপরবর্তী কালে 'জয় শ্রীরাম' ধ্বনির অপব্যবহার নিয়ে দেশ জুড়ে চলেছে তর্ক বিতর্ক।

হরে কৃষ্ণ হরে রাম কি গাওয়া যাবে! দম মারো দম প্রসঙ্গ তুলে প্রশ্ন আশার

এমন এক পরিস্থিতিতে প্রখ্যাত সঙ্গীত শিল্পী আশা ভোঁসলে একটি 'অন্য' সুরে টুইট করেন। খ্যাতনামা শিল্পীর দাবি, তাঁর 'এভার গ্রিন' গান 'দম মারো দম.. বলো সুবহা শাম .. হরে কৃষ্ণ হরে রাম..' গানটি কি এমন এক পরিস্থিতিতে গাওয়া যাবে? মজার ছলেই গায়িকা এমন প্রশ্ন তুলেছেন বলে সোশ্যাল মিডিয়ায় অনেকেই দাবি করেছেন।

পর এক সর্বভারতীয় টিভি চ্যানেলের সাক্ষাৎকারে তিনি বলেন, 'কেন ভয় পাব এই গান গাইতে?' এরপরই আশা ভোঁসলে জানান, তিনি কোনও 'কারণ' ছাড়াই এই টুইট করেন। পাশাপাশি আশার দাবি , তিনি শিল্পী, তাই কাউকেই তিনি ভয় পাননা। তবে বর্তমানে যা পরিস্থিতি তা নিয়ে খানিকটা উদ্বিগ্ন গায়িকা।

[আরও পড়ুন: ২০২০-তে আমির বলবেন শিখ দাঙ্গার কথা, আর অক্ষয় কী করতে চলেছেন! ][আরও পড়ুন: ২০২০-তে আমির বলবেন শিখ দাঙ্গার কথা, আর অক্ষয় কী করতে চলেছেন! ]

[আরও পড়ুন: 'উরি' ফের থিয়েটারে! বিনামূল্যে কেন আজ ফের প্রদর্শিত হচ্ছে ভিকির ছবি ][আরও পড়ুন: 'উরি' ফের থিয়েটারে! বিনামূল্যে কেন আজ ফের প্রদর্শিত হচ্ছে ভিকির ছবি ]

English summary
Around 49 celebrities across all professions in the likes of Bollywood, theatres, historians, and painters have written a letter to Prime Minister Narendra Modi claiming intolerance in the country under the rule of the Bharatiya Janata Party (BJP). In the letter dated to 23rd July 2019.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X