• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আশা ভোঁসলের কাছে কানাডার প্রধানমন্ত্রী ট্রুডো কী পাঠালেন! টুইট গায়িকার

ভারতের সঙ্গীত মহলে তাঁর উপস্থিতিকে সকলেই কুর্ণিশ জানায়। ভারতের অন্যতম কিংবদন্তী গায়িকা আশা ভোঁসলের জন্মদিন ছিল ৮ সেপ্টেম্বর। সেদিন ৮৬ তম জন্মদিন সেলিব্রেট করেছেন ভারতের এই সুর সম্রাজ্ঞী। আর সেদিনই সুদূর কানাডা থেকে আশার কাছে আসে একটি বিশেষ শুভচ্ছা বার্তা।

আশা ভোঁসলের কাছে কানাডার প্রধানমন্ত্রী ট্রুডো কী পাঠালেন! টুইট গায়িকার

ভারতের আশা ভোঁসলের অগণিত ভক্ত রয়েছে। বিদেশেও ছড়িয়ে রয়েছে বহু আশা ভক্ত। তবে কানাডার রাষ্ট্রনেতাও যে আশা ভোঁসলের চরম ভক্ত তা নিজেও জানতেন না গায়িকা। এবার কানাডার প্রধানমন্ত্রীর তরফে এলো আশা ভোঁসলের কাছে বিশেষ উপহার। আর সেই উপহার ছিল স্বয়ং কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর তরফের শুভেচ্ছা বার্তা।

[আরও পড়ুন: অ্যাশের সঙ্গে বিয়ের স্মৃতি উস্কে বিবেকের সামনে পড়লেন অভিষেক! এরপরের ঘটনা দেখুন ভিডিওতে ]

১৯৪০ সাল থেকে সঙ্গীত জগতে পাল রেখেছেন আশা ভোঁসলে। আর তাঁর প্রতিটি গানের সুরের মুর্চ্ছনা মুগ্ধ করেছে ভক্তদের। আর সেই সুর সম্রাজ্ঞীর ৮৬ তম জন্মদিনে কানাডা থেকে আসা উপহার নিয়ে ব্যাপক উচ্ছ্বসিত আশা নিজে।

[আরও পড়ুন:'গুমনামী' বিতর্ক তুঙ্গে! নেতাজিকে নিয়ে ছবি ঘিরে ফরোয়ার্ড ব্লক অফিসে সৃজিত]

English summary
Asha Bhonsle recives gift from Canadian Prime minister Trudeau.The Indian singer captioned, "On my 86th birthday, I feel happy that my achievements have put India on the world music map where world leaders acknowledge my presence. Thank you to PM Trudeau of Canada."
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X