• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সঞ্জয় লীলা বনশালী, রণবীর সিং, দীপিকা পাডুকোনের বিরুদ্ধে জারি গ্রেফতারি পরোয়ানা !

সঞ্জয় লীলা বনশালী, রণবীর সিং, দীপিকা পাডুকোনের বিরুদ্ধে জারি গ্রেফতারি পরোয়ানা !
মুজাফ্ফরপুর, ৩ মে : পরিচালক প্রযোজক সঞ্জয় লীলা বানশালি, অভিনেত্রী দীপিকা পাডুকোন, প্রিয়াঙ্কা চোপড়া এবং অভিনেতা রণবীর সিংয়ের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করল মুজাফ্ফরপুরের স্থানীয় আদালত। সঞ্জয় লীলা বনশালির ছবি গলিয়োঁ কি রাস লীলা রামলীলা-য় ছবির কিছু দৃশ্য আপত্তিকর এবং হিন্দু ধর্মের ভাবাবেগকে আহত করেছে বলে যে অভিযোগ উঠেছিল তার ভিত্তিতেই আদালতের এই নির্দেশ।

সঞ্জয় লীলা বনশালির পাশাপাশি ছবির আর এক প্রযোজক কিশোর লুল্লার বিরুদ্ধেও গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। এখানেই শেষ নয়, ছবির সঙ্গীতকার এবং গীতিকারের বিরুদ্ধেও এই একই নির্দেশ লাগু করা হয়েছে।

<center><iframe width="100%" height="360" src="//www.youtube.com/embed/StphRCLkx6Q?feature=player_embedded" frameborder="0" allowfullscreen></iframe></center>

এই গ্রেফতারি পরোয়ানা জারি করে, সিজেএম এসপি সিং মুম্বই পুলিশ কমিশনারকে সশ্লিষ্ট ব্যক্তিদের গ্রেফতার করার নির্দেশ দিয়েছেন। আগামী ৪ জুন সঞ্জয়লীলা বনশালি, প্রিয়াঙ্কা, দীপিকা, রণবীর -সহ যাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে প্রত্যেককে আদালতে হাজির করার নির্দেশ দেওয়া হয়েছে।

গত বছর নভেম্বরে আইনজীবী সুধীর ওঝা ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা দায়ের করেন। তাঁর যুক্তি ছিল রণবীর-প্রিয়াঙ্কা অভিনীত গলিয়োঁ কি রাসলীলা রামলীলা ছবির বেশ কিছু দৃশ্যের ফলে ভারতীয় ধার্মিক ভাবাবেগে আঘাত লেগেছে। সেই মামলার ভিত্তিতেই আদালত এদিন গ্রেফতারি পরোয়ানা জারি করেছে.

এই ছবি নিয়ে প্রথম থেকেই বিতর্ক দানা বাধে। প্রথমে সমস্যা হয় নাম নিয়ে। প্রথমে ছবির নাম দেওয়া হয়েছিল রামলীলা। এই নামের ফলে ভগবানের রামের ভক্তদের মধ্যে ক্ষোভ তৈরি হয়। এর পর দু বার নাম বদলে শেষে ছবির নাম রাখা হয় গলিয়োঁ কি রাসলীলা রামলীলা। এর পর মধ্যপ্রদেশ হাই কোর্ট এই ছবি মুক্তির উপর রোখ লাগায়। বলা হয়, ২০১৩ সালের ২২ নভেম্বর পর্যন্ত এই ছবির মুক্তি স্থগিত করা হবে। যদিও বিহারে ১২ নভেম্বরই মুক্তি পায় এই বিতর্কিত ছবিটি।

চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি সিজেএম ছবির অভিনেতা-অভিনেত্রী ও পরিচালক-প্রযোজকের বিরুদ্ধে শমন পাঠায়। যার উত্তর দেননি অভিযুক্তরা। এর ফলেই শনিবার অভযুক্তদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির নির্দেশ দেয় আদালত।

English summary
Arrest warrant issued against Sanjay Bhansali, Ranveer Singh, Deepika Padukone
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X