• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের এনসিবির সমন অর্জুন রামপালকে, আগামীকাল হাজিরার নির্দেশ

আরও একবার বলিউড মাদক কাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য বুধবার অর্জুন রামপালকে ডেকে পাঠালো নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো। মঙ্গলবার এনসিবির পক্ষ থেকে এই তথ্য জানানো হয়েছে। এর আগে অর্জুন রামপালকে দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদ করেছিল এনসিবি।

ফের এনসিবির সমন অর্জুন রামপালকে, আগামীকাল হাজিরার নির্দেশ

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তের পর পরই মাদক কাণ্ড উঠে আসে। যার তদন্তে নামে এনসিবি এবং বহু বলিউডের তারকাদের জিজ্ঞাসাবাদও করা হয়। সেই সূত্রে অর্জুন রামপালও এনসিবি দফতরে হাজিরা দিয়েছেন এর আগে। মডেল তথা অভিনেতা অর্জুনকে এই নিয়ে দ্বিতীয়বার এনসিবি দফতরে হাজিরা দিতে বলা হয়েছে। ১৩ নভেম্বর টানা সাতঘণ্টা ধরে অর্জুন রামপালকে জিজ্ঞাসাবাদ করা হয়।

মাদক কাণ্ডে এনসিবির হাতে গ্রেফতার হওয়া কিছু ব্যক্তিদের জেরার সময় কিছু তথ্য উঠে এসেছে, সেগুলি নিয়েই অভিনেতাকে জিজ্ঞাসাবাদ করা হবে। গতমাসে এনসিবি রামপালের মুম্বইয়ের বেশ কিছু বাড়িতে তল্লাশি অভিযান চালিয়ে ছিল। সেখান থেকে কিছু ইলেকট্রনিক গ্যাজেট ও এনডিপিসের অন্তর্গত নিষিদ্ধ কিছু ওষুধ উদ্ধার করে। অর্জুন রামপালের প্রেমিকা গাব্রিয়েলাকেও গতমাসে দু’‌দিন ধরে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। গ্যাব্রিয়েলার ভাইকে এনসিবি আগেই গ্রেফতার করেছে অক্টোবর মাসে এবং তদন্তে উঠে এসেছে তার সঙ্গে বহু বলিউড তারকাদের যোগ রয়েছে। এই মাদক মামলায় এর আগে এনসিবির হাতে গ্রেফতার হয়েছে অর্জুন রামপালের বন্ধু পউল বার্টেল।

এনসিবির হাতে সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তীও গ্রেফতার হন। প্রসঙ্গত, গত জুন মাসে সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পরই বলিউড মাদক মামলা মাথা চাড়া দিয়ে ওঠে।

কলকাতাঃ বিধানসভা নির্বাচনে এনডিএ শরিক রিপাবলিকান পার্টি অফ ইন্ডিয়া ১০ টি আসনে লড়তে চায়

রাজ্যে আইনের শাসন নেই, কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের দাবি জানিয়ে নির্বাচন কমিশনকে চিঠি বিজেপির

English summary
arjun rampal summoned by ncb on wednesday
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X