India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

২০ বছরের দাম্পত্যজীনের ইতি! বিবাহ বিচ্ছেদের ঘোষণা বলিউডের স্টার অভিনেতার

Google Oneindia Bengali News

লাইমলাইট, ফ্ল্যাশবাল্বের ঝলকানি, গ্ল্যামার, সম্মোহন, এসবের মধ্যেই জীবনের চড়াই উতরাই পেরিয়ে চলতে হয় বলিউড তারকাদের। একদিকে যেমন বলিউডে একের পর এক স্টারের বিয়ের সানাই বেজে চলেছে, তেমনই অন্যদিকে বিচ্ছেদের সুর। সোনম , অনুষ্কার বিয়ের খবরে বলিউড যতটা মেতেছিল ততটাই শোরগোল পড়ে গিয়েছে অর্জুন রামপালের বিবাহ বিচ্ছেদের খবরে। ইতিমধ্যেই স্ত্রী মেহরের সঙ্গে সম্পর্ক শেষ করার কথা তিনি ঘোষণা করেছেন।

২০ বছরের দাম্পত্যজীনের ইতি! বিবাহ বিচ্ছেদের ঘোষণা বলিউডের স্টার অভিনেতার

২০ বছরের দাম্পত্য জীবনের ইতি টেনে শেষমেশ বিবাহ বিচ্ছেদের পথে হাঁটলেন অর্জুন রামপাল। অর্জুন ও মেহর দুজনেই তাঁদের বিবাহ বিচ্ছেদের ঘোষণা কের দিয়েছেন। অর্জুন ও মেহরের দুটি কন্যা সন্তান রয়এছে মাহিকা (১৬) ও মায়রা (১৩)। এদিন অর্জুন ও মেহর তাঁদের বিবাহ বিচ্ছেদের ঘোষণায় স্পষ্ট করে জানাননি, যে তাঁরা এর জন্য আইনতভাবে ডিভোর্স ফাইল করেছেন কি না! ঘোষণায় জানানো হয়েছে, ২০ বছরের সুখী জীবনের পর তাঁরা দুজনে আলাদা রাস্তা হাঁটতে চান। তবে সন্তানদের স্বার্থে তাঁরা সবসময়েই অভিভাবকের যোগ্য ভূমিকা পালন করবেন বলে জানানো হয়েছে। উল্লেখ্য়, বেশ কিছুদিন আগে হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান খানের সঙ্গে অর্জুন রামপালের 'বন্ধুত্বের' প্রসঙ্গ নিয়ে একগুচ্ছ গুঞ্জন শোনা গিয়েছিল। তবে পরবর্তীকালে সুজান ও অর্জুন দুজনেই তা নস্যাৎ করে দেন।

২০ বছরের দাম্পত্যজীনের ইতি! বিবাহ বিচ্ছেদের ঘোষণা বলিউডের স্টার অভিনেতার

প্রেম, ভালোবাসাকে ঘিরে নানান সম্পর্কগুলিও কতটা ওঠা-নামার প্রক্রিয়ার মধ্যে দিয়ে যায় বলিউডে, তা সকলেরই জানা । সেই নিয়মেই অনেক সময় ঘটে যায় বিবাহ বিচ্ছেদ। যেরকম ঘটল অর্জুন ও মেহর রামপালের ক্ষেত্রে। জনপ্রিয়তার তুঙ্গে থেকে ব্যক্তিগত জীবনকে সমান ভারসাম্যে এগিয়ে নিয়ে চলা অনেকের কাছেই কঠিন হয়ে পড়ে।

English summary
Arjun Rampal - Mehr Jessia end 20 years of marriage, announce separation.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X