'মোস্ট ওয়ান্টেড' অর্জুন আসছেন এক্কেবারে নয়া ভূমিকায়! কোন ফিল্মে, কার চরিত্রে জানেন

Subscribe to Oneindia News

অর্জুন কাপুর ধীরি ধীরে বলিউডের 'মোস্ট ওয়ান্টেড' হয়ে উঠছেন। একাধিক ছবি এই মুহুর্তে তাঁর হাতে। 'পাণিপত' থেকে শুরু করে 'অর্জুন রেড্ডি'-র বলিউড রিমেক-এ থাকছেন তিনি। এবার খবর, 'রেড' ছবির পরিচালক রাজকুমার গুপ্তার পরবর্তী ছবিতে এবার দেখা যাবে অর্জুন কাপুরকে। তবে আর চকোলেট বয় বা প্রেমিক হিসাবে নয় , এবার দুঁদে গোয়েন্দা অফিসারের ভূমিকায় থাকছেন অর্জুন।

মোস্ট ওয়ান্টেড অর্জুন আসছেন এক্কেবারে নয়া ভূমিকায়! কোন ফিল্মে, কার চরিত্রে জানেন

[আরও পড়ুন: 'কবীর'-এর শ্যুটিং এর ফাঁকে রুক্মিনী কী কাণ্ড করতেন ফাঁস করলেন দেব! দেখুন ভিডিও ]

এক নামী ফিল্ম ম্যাগাজিনের তথ্য় অনুযায়ী, ইতিমধ্যেই ছবির বিষয়বস্তু নিয়ে আলোচনা শুরু করে দিয়েছেন অর্জুন ও রাজকুমার। ছবির নাম ঠিক হয়েছে 'মোস্ট ওয়ান্টেড'। ছবিটি ২০১২-২০১৪ সালে দেশে জঙ্গিদমনের ঘটনাকে কেন্দ্র করে তৈরি হচ্ছে। ছবিতে, পাক জঙ্গিদের ধরপাকড় ঘিরে বেশ কিছু ঘটনা তুলে ধরা হবে। এমনই দাবি সূত্রের। শোনা যাচ্ছে, এই ছবিতে এবার গোয়েন্দা অফিসারের ভূমিকায় থাকছেন অর্জুন কাপুর।

'মোস্ট ওয়ান্টেড' ছবিটি একটি গুপ্ত মিশনকে ঘিরে তৈরি হচ্ছে বলে খবর। সেই ছবিতে আপাতত পুরনো লুক ঝেড়ে ফেলে দুঁদে অফিসার হয়ে আসতে চলেছেন অর্জুন। ছবির কাজ নিয়ে পরিচালক ও অভিনেতার মধ্যে প্রচুর আলোচনা হয়েছে বলেও খবর। আপাতত অর্জুন ব্যস্ত 'নমস্তে ইংল্য়ান্ড' ও 'পাণিপত ' ছবির শ্যুটিং নিয়ে। তবে জানা যাচ্ছে খুব শিঘ্রই 'মোস্ট ওয়ান্টেড' ছবির কাজ শুরু করবেন অর্জুন।

[আরও পড়ুন:'খিলজি' রণবীরের মাথায় উঠতে চলেছে নয়া তাজ, ভূষিত হচ্ছে অনন্য সম্মানে ]

English summary
Arjun Kapoor Turns Intelligence Officer For Raj Kumar Gupta's Next Inspired By A True Event.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.